TCL Tab Pro 5G: দুর্দান্ত স্পিকার ও 8000nAh ব্যাটারির সাথে নতুন ট্যাব নিয়ে এল টিসিএল

Avatar

Published on:

5G স্মার্টফোনের সঙ্গে এবার 5G ট্যাব লঞ্চ করা শুরু করেছে নানা সংস্থা। সময়ের সাথে সাথে যাতে আউটডেটেড না হয়ে যায় এবং ব্যবহারকারীদের পরবর্তী-প্রজন্মের দ্রুত নেটওয়ার্ক ব্যবহারের সুবিধা দিতে 5G মোডেমের সাথে ট্যাবলেট আসছে বাজারে। কয়েকদিন আগে সেরকমই একটি ডিভাইস লঞ্চ করেছে TCL, নাম Tab Pro 5G। ট্যাবলেটটির স্পেসিফিকেশন ও দাম আসুন সবিস্তারে জেনে নেওয়া যাক।

TCL Tab Pro 5G স্পেসিফিকেশন

টিসিএল তাদের ট্যাব প্রো ৫জি-তে দিয়েছে ১০.৩৬ ইঞ্চি ডিসপ্লে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন ও এইচডিআর সাপোর্ট করে। কোয়ালকমের এন্ট্রি লেভেল স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার হয়েছে এতে। একইসঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের বিকল্প। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানোর সুবিধা থাকছে।

টিসিএল ট্যাব প্রো ৫জি-র রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনের দিকে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। সিকিউরিটির জন্য ফেস আনলক ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

TCL Tab Pro 5G ৮,০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়ারফুল ব্যাটারির সাথে এসেছে, যা ১৭ ঘন্টার ব্যাকআপ দেবে। এটি রিভার্স চার্জিং ও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ট্যাবটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে হাই-রেজ ডুয়েল স্পিকার, mmWave ও Sub-6Hz 5G নেটওয়ার্ক সাপোর্ট।

TCL Tab Pro 5G দাম ও লভ্যতা

টিসিএল ট্যাব প্রো ৫জি ভেরিজোনের মাধ্যমে এক্সক্লুসিভ ভাবে বিক্রি করা হবে। দাম রাখা হয়েছে ৩৯৯ ডলার (প্রায় ৩০,০০০ টাকা)৷ আমেরিকা ছাড়া অন্যান্য দেশে ট্যাবটার লভ্যতা সম্পর্কে কিছু জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥