HomeMobilesTecno Camon 17P বড় ডিসপ্লে ও দুর্দান্ত ক্যামেরা সহ লঞ্চ হল, জানুন...

Tecno Camon 17P বড় ডিসপ্লে ও দুর্দান্ত ক্যামেরা সহ লঞ্চ হল, জানুন দাম

Tecno তাদের Camon 17 সিরিজের অধীনে একের পর এক স্মার্টফোন বাজারে আনছে। ইতিমধ্যেই এই সিরিজে লঞ্চ হয়েছে Tecno Camon 17 ও Tecno Camon 17 Pro। এবার চীনা কোম্পানিটি Tecno Camon 17P এর ওপর থেকেও পর্দা সরালো। এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে সহ আছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। আবার টেকনো ক্যামন ১৭পি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

Tecno Camon 17P এর দাম ও লভ্যতা

টেকনো ক্যামন ১৭পি আপাতত নাইজেরিয়া ও কেনিয়ায় লঞ্চ হয়েছে। নাইজেরিয়ায় এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছে ৯৭,০০০ নাইরা, যা প্রায় ১৭,৩০০ টাকা। যদিও কেনিয়ার ফোনটির দাম জানানো হয়নি। আশা করা যায় ফোনটি শীঘ্রই অন্যান্য মার্কেটেও উপলব্ধ হবে।

Tecno Camon 17P এর স্পেসিফিকেশন

প্রথমেই বলি টেকনো ক্যামন ১৭ প্রো এর স্পেসিফিকেশনের সাথে মিল আছে টেকনো ক্যামন ১৭পি এর। দুটি ফোনেই আছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) আইপিএস স্ক্রিন। এই ডিসপ্লে ৫০০ নিটস পিক ব্রাইটনেস, ৮২ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও, ৩৯৫ পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করে। যদিও প্রো ভ্যারিয়েন্টের মত এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট নেই। আবার এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

Tecno Camon 17P ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল  মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ ডেপ্থ সেন্সর ও এআই লেন্স। আবার সেলফির ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে ডুয়েল ফ্ল্যাশসহ পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড HiOS কাস্টম ওএস-এ চলবে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। টেকনো ক্যামন ১৭পি ফ্রস্ট সিলভার, ম্যাগনেট ব্ল্যাক, স্প্রুস গ্রীন কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular