Tecno Camon 18, Tecno Camon 18P দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Avatar

Published on:

Tecno 18 Premier-এর পর এবার লঞ্চ হল Tecno Camon 18, Tecno Camon 18P। নাইজেরিয়ায় একপ্রকার চুপিচুপি এই দুই বাজেট ফোনের উপর থেকে পর্দা সরানো হয়েছে। দুটি টেকনো ফোনেই রয়েছে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার Tecno Camon 18 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। যেখানে Tecno Camon 18P হেলিও জি৯৬ প্রসেসর সহ এসেছে।

Tecno Camon 18, Tecno Camon 18P দাম ও কালার অপশন

টেকনো ক্যামন ১৮ প্রিমিয়ার এর মতো টেকনো ক্যামন ১৮ ও টেকনো ক্যামন ১৮পি ফোন দুটির দাম এখনও জানানো হয়নি। ফোনগুলি ডাস্ক গ্রে, সেরামিক হোয়াইট ও আইরিশ পার্পেল কালারে পাওয়া যাবে।

Tecno Camon 18, Tecno Camon 18P স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের টেকনো ক্যামন ১৮ ফোনে আছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪৬০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার ক্যামন ১৮পি ফোনে একই ডিজাইন ও সাইজের ডিসপ্লে থাকলেও এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসেবে এগুলিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস কাস্টম স্কিন।

আবার Tecno Camon 18 ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। অন্যদিকে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে Tecno Camon 18P। ফোনদুটিতে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। তবে বেস ও প্রো মডেলে যথাক্রমে ১৮ ওয়াট ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Tecno Camon 18 ও Tecno Camon 18P ফোন দুটিতে পাওয়া যাবে ডুয়েল ফ্ল্যাশ সহ ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার রিয়ার ক্যামেরা সেটআপ হিসেবে বেস মডেলে দেওয়া হয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ ডেপ্থ সেন্সর। যেখানে প্রো মডেলে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল পোট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

দুটি ফোনই কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ এসেছে। রিয়ার ক্যামেরায় 2K টাইম ল্যাপস ফটোগ্রাফি, নাইট পোট্রেট মোড, পোট্রেট ভিডিও বেকেহ, সুপার নাইট মোড ও ৩০এক্স হাইপার জুম (কেবল প্রো মডেলে) সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥