TechGupTech Newsসস্তায় ৮ জিবি পর্যন্ত র‌্যাম, Tecno Camon 18 Premier ও Tecno Spark 8P কে লঞ্চের আগে দেখা গেল Google Play Console-এ

সস্তায় ৮ জিবি পর্যন্ত র‌্যাম, Tecno Camon 18 Premier ও Tecno Spark 8P কে লঞ্চের আগে দেখা গেল Google Play Console-এ

Tecno Camon 18 Premier ও Tecno Spark 8P কে Google Play Console-এর লিস্টিংয়ে দেখা গেছে

Tecno Camon 18 Premier ও Tecno Spark 8P – এই নামে Google Play Console-এর লিস্টিংয়ে Tecno-র দু’টি স্মার্টফোনকে দেখা গিয়েছে। ফোনগুলির নাম আগে কখনও শোনা যায়নি। তবে Play Console-এ স্পট করার অর্থ, Tecno Camon 18 Premier এবং Tecno Spark 8P খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে। সেইসঙ্গে গুগল প্লে কনসোলের লিস্টিং থেকে ফোনগুলির ব্যাপারে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে।

Tecno Camon 18 Premier

TECNO-CH9 মডেল নম্বরের সঙ্গে Tecno Camon 18 Premier গুগল প্লে কনসোলে হাজির হয়েছে। এতে MediaTek MT6781V/CD চিপসেট থাকবে। যা Helio A22 প্রসেসরের একটি ভ্যারিয়েন্ট বলে মনে করা হচ্ছে। সুতরাং Tecno Camon 18 Premier এন্ট্রি লেভেল বাজেট স্মার্টফোন হিসেবে বাজারে আসবে।

তবে তাৎপর্যপূর্ণ বিষয়, এন্ট্রি লেভেল ফোন হওয়া সত্বেও এটি ৮ জিবি র‌্যামের সঙ্গে আসছে। এছাড়াও এতে ২০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশনের ফুল-এইচডি+ ডিসপ্লে ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

Tecno Spark 8P

অন্য দিকে, Tecno Spark 8P-এর মডেল নম্বর TECNO-KG7। এতে MediaTek MT6769 বা Helio G70 প্রসেসর এবং ৪ জিবি র‌্যাম থাকবে। ফুল-এইচডি+ ডিসপ্লের সাথে আসবে ফোনটি। তবে এর রেজোলিউশন ২০৮০x২৪০৮ পিক্সেল। হালে লঞ্চ হওয়া বিভিন্ন স্মার্টফোনের মতো অ্যান্ড্রয়েড ১১-এর সাথে বাজার আসবে Tecno Spark 8P।

এছাড়া ফোনগুলি সম্পর্কে আর কোনও তথ্য উঠে আসেনি। তবে এটুকু বলা যায়, গত বছরের Tecno Camon 16 Premier ও Tecno Spark 7P-এর সাক্সেসর হিসেবে আত্মপ্রকাশ ঘটবে Tecno Camon 18 Premier ও Tecno Spark 8P-এর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Top Stories