Tecno Pova 3 ফোনের লাইভ ইমেজ ফাঁস, থাকবে 7000mAh ব্যাটারি সহ 50 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড টেকনো আগামী ২৫ মে ফিলিপাইনের মার্কেটে তাদের নতুন Tecno Pova 3 হ্যান্ডসেটটি লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। ব্র্যান্ডের ফেসবুক হ্যান্ডেলের মাধ্যমে ইতিমধ্যেই আপকামিং ডিভাইসটির ডিজাইন এবং কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ্যে এসেছে। এখন আবার লঞ্চের মাত্র দুদিন আগে এক পরিচিত টিপস্টার অনলাইনে Tecno Pova 3-এর কিছু লাইভ ইমেজ শেয়ার করেছেন, যেগুলি এই ডিভাইসের সম্পূর্ণ ডিজাইনটি প্রকাশ করেছে। চলুন ছবিগুলি থেকে আসন্ন টেকনো ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Tecno Pova 3- এর লাইভ ইমেজ

টিপস্টার পারস গুগলানি টুইটারে আসন্ন টেকনো পোভা ৩-এর লাইভ চিত্রগুলি পোস্ট করেছেন। এই ছবিগুলি থেকে জানা গেছে যে, নয়া হ্যান্ডসেটটির সামনে বড় আকারের পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। আবার এর রিয়ার শেলে ট্রিপল ক্যামেরা ইউনিট পাওয়া যাবে, যার পাশেই একটি কোয়াড-এলইডি ফ্ল্যাশ ইউনিট অবস্থান করবে। হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলে মাঝখানে সামান্য চকচকে উল্লম্ব স্ট্রাইপের সাথে ম্যাট ফিনিশ দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

টেকনো পোভা ৩-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Tecno Pova 3 Expected Specifications)

টেকনো পোভা ৩ ফোনে ৬.৯৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যা ১,০৮০x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট দ্বারা চালিত হবে।

ফটোগ্রাফির জন্য, Tecno Pova 3-এর পিছনের প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত রয়েছে এবং এটি ২ মেগাপিক্সেলের আরেকটি ক্যামেরা লেন্সের সাথে সংযুক্ত। এছাড়া সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Pova 3 ফোনে বিশালাকার ৭,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। আসন্ন টেকনো স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাই ওএস (HiOS) কাস্টম স্কিনে রান করে। এছাড়া, হ্যান্ডসেটটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, গ্রাফাইট কুলিং, ডিটিএস স্টেরিও স্পিকার, জেড-অ্যাক্সিস লিনিয়ার মোটর এবং মাইক্রোএসডি কার্ড স্লটের মতো ফিচারগুলি অফার করে৷

উল্লেখ্য ফিলিপাইনে Tecno Pova 3 সম্ভবত ৮,৯৯৯ পেসো (প্রায় ১৩,৩৫০ টাকা) মূল্যে লঞ্চ হতে পারে। ফোনটির ইলেকট্রিক ব্লু কালার ভ্যারিয়েন্টটি সীমিত সংস্করণ হবে এবং এর দাম রাখা হবে ৯,৩৯৯ পেসো (প্রায় ১৩,৯৫০ টাকা)। এটি টেক সিলভার এবং ইকো ব্ল্যাক কালার অপশনগুলিতেও পাওয়া যাবে। এছাড়া, টিপস্টার দাবি করেছেন, Tecno Pova 3 আগামী মাসে ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে। এদেশে ডিভাইসটির শুধুমাত্র ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটি পাওয়া যাবে। ভারতে Pova 3 মডেলটি ব্ল্যাক সি, সিলভার সি এবং ব্লু সি- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥