Tecno Pova Neo ভারতে 11GB র‌্যাম সহ লঞ্চ হল, দাম মাত্র ১২,৯৯৯ টাকা, বিনামূল্যে পাওয়া যাবে ১৫০০ টাকার ইয়ারফোন

Avatar

Published on:

Tecno Pova Neo আজ ভারতে লঞ্চ হল। ভারতে এই ফোনটি হাই বাজেট রেঞ্জে এসেছে। এই ফোনে পাওয়া যাবে ৬,০০০ এমএইচ ব্যাটারি ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এছাড়া এতে দেওয়া হয়েছে ডুয়েল সেলফি ফ্ল্যাশ ও ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট। লঞ্চ অফার হিসেবে Tecno Pova Neo এর সাথে বিনামূল্যে ইয়ারবাড পাবেন ক্রেতারা। ভারতে এই ফোনটি Poco M3 এবং Realme Narzo 30 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Tecno Pova Neo ফোনের ভারতে দাম

ভারতে টেকনো পোভা নিও ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। টেকনো পোভা নিও কে ব্ল্যাক ও ব্লু কালারে বেছে নেওয়া যাবে। আগামী ২২ জানুয়ারি থেকে ফোনটি রিটেল স্টোরে পাওয়া যাবে। এছাড়া শীঘ্রই ই-কমার্স সাইট অ্যামাজন থেকেও ফোনটি কেনা যাবে।

লঞ্চ অফার হিসেবে, Tecno Pova Neo এর সাথে ১,৪৯৯ টাকার Tecno Earbuds বিনামূল্যে মিলবে।

Tecno Pova Neo ফোনের স্পেসিফিকেশন

ডুয়েল সিমের টেকনো পোভা নিও ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চির এইচডি+ (১৬৪০ x ৭২০ পিক্সেল) ডট নচ ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও ২০.৫:৯ ও ব্রাইটনেস ৪৮০ নিটস। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ চিপসেট। ফোনটি ৬ জিবি র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি স্টোরেজ ( eMMC 5.1) সহ পাওয়া যাবে। আবার টেকনো পোভা নিও ফোনে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। ফোনটি রান করবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এইচআইওএস ৭.৬ (HiOS 7.6) কাস্টম স্কিনে।

ক্যামেরার কথা বললে, Tecno Pova Neo ফোনের ব্যাক প্যানেলে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে আছে এফ/১.৮ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। সুরক্ষার জন্য ফোনের রিয়ার প্যানেলে উপলব্ধ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Pova Neo ফোনে পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৩ ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে।

সঙ্গে থাকুন ➥