Tecno Spark 8 Pro সস্তায় পুষ্টিকর ফিচার সহ লঞ্চ হল, রয়েছে 48MP ক্যামেরা ও 33W ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

Tecno Spark 8 Pro ভারতে লঞ্চ হল। গত নভেম্বরে ফোনটি প্রথম বাংলাদেশে পা রাখে। বাজেট রেঞ্জের এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি জি৮৫ প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আবার এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়া সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আসুন Tecno Spark 8 Pro ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া।

Tecno Spark 8 Pro ভারতে দাম ও সেলের তারিখ

টেকনো স্পার্ক ৮ প্রো এর ভারতে দাম শুরু হয়েছে ১০,৫৯৯ টাকা থেকে। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে বলে কোম্পানির ওয়েবসাইটে দাবি করা হয়েছে। ফোনটি চারটি কালারে বেছে নেওয়া যাবে – কোমোডো বিচ, টারকোয়েস সায়ান, উইনসর ভায়োলেট ও ইন্টারস্টেলার ব্ল্যাক। টেকনো স্পার্ক ৮ প্রো ফোনটি আগামী ৪ জানুয়ারি Amazon থেকে কেনা যাবে।

Tecno Spark 8 Pro স্পেসিফিকেশন

ডুয়েল সিমের টেকনো স্পার্ক ৮ প্রো স্মার্টফোনে আছে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪৬০ পিক্সেল) ডট-ইন ডিসপ্লে। এই ডিসপ্লে ৫০০ নিটস ব্রাইটনেস, ২০.৫:৯ এসপেক্ট রেশিও ও ৯০.৫২ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। ফাস্ট পারফরম্যান্সের জন্য টেকনো স্পার্ক ৮ প্রো ফোনে, মালি জি-৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম চালিত। ফোনটি সুপার বুস্ট সিস্টেম অপ্টিমাইজেশন ফিচার সহ এসেছে। এই ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে আছে ভার্চুয়াল স্টোরেজ এক্সটেনশন প্রযুক্তি।

ফটোগ্রাফির জন্য Tecno Spark 8 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, অন্য দুটি সেন্সরের রেজোলিউশন এখনো অজানা। রিয়ার ক্যামেরায় সুপার নাইট মোড ২.০ ও ১০এক্স জুম সাপোর্ট করবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Spark 8 Pro ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥