9 হাজার টাকার কমে Tecno Spark 8T ভারতে লঞ্চ হল, রয়েছে 50MP ক্যামেরা

Avatar

Published on:

Tecno Spark 8T আজ প্রত্যাশামতোই ভারতে লঞ্চ হল। এই ফোনের দাম রাখা হয়েছে ৯,০০০ টাকার কম। নতুন এই বাজেট ফোন Amazon থেকে কেনা যাবে। Tecno Spark 8T ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। এছাড়া এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ও ডট নচ ডিসপ্লে। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আসুন Tecno Spark 8T এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

টেকনো স্পার্ক ৮টি দাম (Tecno Spark 8T Price in India)

ভারতে টেকনো স্পার্ক ৮টি ফোনের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি আটলান্টিক ব্লু, টারকোয়েস সায়ান, আইরিস পার্পেল ও কোকো গোল্ড কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। আজ থেকে ই-কমার্স সাইট, Amazon-এর মাধ্যমে ফোনটি প্রি-অর্ডার করা যাবে।

টেকনো স্পার্ক ৮টি স্পেসিফিকেশন (Tecno Spark 8T Specifications)

ডুয়েল সিমের টেকনো স্পার্ক ৮টি ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) ডট নচ ডিসপ্লে। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯১.৩ শতাংশ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা কোর প্রসেসর। টেকনো স্পার্ক ৮টি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। এই ফোনটি সুপার বুস্ট সিস্টেম অপ্টিমাইজেশন সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য Tecno Spark 8T ফোনের পিছনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৬ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়েল ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪০ ঘন্টা টকটাইম দেবে। ফোনটি আল্ট্রা ব্যাটারি সেভিং মোড সহ এসেছে, যা লং লাস্টিং ব্যাটারি ব্যাকআপ অফার করবে বলে কোম্পানির দাবি। Tecno Spark 8T ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস ৭.৬ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটির ওজন ১৯২ গ্রাম।

সঙ্গে থাকুন ➥