Triumph Rocket 3 221 Special Edition: 2500cc এই বাইকের বিশেষ মডেল ভারতে লঞ্চ হচ্ছে 21 ডিসেম্বর

Avatar

Published on:

২২১ নিউট্রন মিটার (এনএম) টর্ক, তাও আবার একটি মোটরসাইকে ইঞ্জিন থেকে? শুনতে অবিশ্বাস্য মনে হলেও, Triumph Rocket 3 মোটরসাইকেল এতটাই টর্ক উৎপন্ন করে এক অনন্য কীর্তি স্থাপন করেছিল। বাইকের দুনিয়ায় এই এই রেকর্ডকে স্মরণীয় করে রাখতে ভারতে স্পেশ্যাল এডিশন মডেল লঞ্চের ঘোষণা করেছে ট্রায়াম্ফ। Triumph Rocket 3 221 Special Edition বলে সেই মোটরসাইকেলটি এ দেশে লঞ্চ হবে ২১ ডিসেম্বর। এটি সাধারণ Triumph Rocket 3 এর মতো R ও GT ভ্যারিয়েন্টে আসবে।

২২১ এনএম টর্ক জেনারেট করার কৃতিত্বকে উদযাপিত করতে Triumph Rocket 3 221 Special Edition মোটরসাইকেলের ফুয়েল ট্যাঙ্কের গায়ে ‘২২১’ ডিকালস থাকবে। বাইকটির প্রাণ ২,৫০০ সিসি ইঞ্জিন। যা সত্যিই চমকানোর মতো। এর থেকে ৬,০০০ আরপিএম গতিতে ১৬৫ বিএইচপি শক্তি পাওয়া যায়। ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দেয় সিক্স-স্পিড গিয়ারবক্স।

Triumph Rocket 3 221 Special Edition এর বেস পেইন্ট হিসেবে রেড হপার কালার ব্যবহার হবে। এবং বডি প্যানেল যেমন – ফ্লাইস্ক্রিন, সাইড প্যানেল, রিয়ার সেকশন, রেডিয়েটর কাউল, এবং হেডল্যাম্প কাউলে ব্ল্যাক কালার দেখা যাবে। স্পেশ্যাল এডিশন মডেলে আপডেট বলতে এটুকুই। তা ছাড়া বাদবাকি স্পেসিফিকেশন, ফিচার সবকিছু অপরিবর্তিত থাকছে।

প্রসঙ্গত, Triumph Rocket 3R এবং Rocket 3 GT এর দাম বর্তমানে ১৯.৯০ লক্ষ টাকা ও ২০.৫০ লক্ষ টাকা। সোক্ষেত্রে Triumph Rocket 3 221 Special Edition এর দাম কিছুটা বেশি হবে বলেই ধরে নেওয়া যায়।

সঙ্গে থাকুন ➥