HomeTech Newsফাইন্যান্সে TVS এর দুরন্ত মাইলেজের বাইক কিনুন, ৫ হাজার টাকা পর্যন্ত সাশ্রয়ের...

ফাইন্যান্সে TVS এর দুরন্ত মাইলেজের বাইক কিনুন, ৫ হাজার টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ

এই মূল্যবৃদ্ধির বাজারে ভাল মাইলেজের বাইক মধ্যবিত্তকে অনেকটাই ভরসা জুগিয়েছে। সেই কারণে TVS, Hero-র মত ব্র্যান্ডের বাইকের চাহিদা বাড়ছে বই কমছে না। সেক্ষেত্রে আপনি যদি একটি ভালো মাইলেজের বাইক খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য একটি সুখবর আছে। আসলে নিত্যদিনের যাতায়াতের জন্য যারা দুরন্ত মাইলেজওয়ালা বাইক খুঁজছেন, তাদের সুবিধার্থে Raedon, Sport, এবং Start City Plus এর উপর TVS দারুণ অফারের ঘোষণা করেছে।

TVS Finance Offer

টিভিএস ফাইন্যান্স অফারে গ্রাহকেরা মোট ৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। উল্লিখিত মোটরসাইকেলগুলি ফাইন্যান্স অফারের সাথে উপলব্ধ, যেখানে ১০০ শতাংশ অব্দি ফাইন্যান্স ফান্ডিং এবং জিরো প্রসেসিং ফি-র সুবিধা নেওয়া যাবে। আবার এই অফারের অধীনে ১,৫৫৫ টাকা থেকে ইএমআই প্ল্যান শুরু হচ্ছে।

TVS Sport দাম

টিভিএস স্পোর্ট দু’টি ভ্যারিয়েন্টে উপলব্ধ – কিক স্টার্ট, এবং সেল্ফ স্টার্ট৷ কিক স্টার্ট ভ্যারিয়েন্টের দাম ৫৬,৩০০ টাকা ও সেল্ফ স্টার্ট মডেলের দাম ৬২,৯৭৫ টাকা।

TVS Radeon

টিভিএস রেডিয়ন ড্রাম, CBOTY ড্রাম, ও CBOTY ডিস্ক ব্রেক অপশনে পাওয়া যায়। ড্রাম ও CBOTY ড্রাম অপশনে বাইকটি ৬২,০৩৭ টাকা ৬৫,০৩৭ টাকা মূল্যে উপলব্ধ। অপরদিকে ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্টে রেডিয়ন নিতে চাইলে খরচ করতে হবে ৬৮,০৩৭ টাকা।

TVS Star City Plus

মনো-টোন ও ডুয়াল-টোন অপশনে টিভিএস স্টার সিটি প্লাসের দাম পড়বে ৬৫,৩৬৫ টাকা। আবার ডিস্ক ভ্যারিয়েন্টে টিভিএস স্টার সিটি প্লাস নিতে চাইলে ৬৮,৪৬৫ টাকা খরচ করতে হবে।

বি.দ্র: দামগুলি মুম্বাইয়ের এক্স-শোরুমের

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular