ব্যাপক সস্তায় ডিস্ক ব্রেকের সাথে লঞ্চ হল TVS Star City Plus

Avatar

Published on:

কিছুদিন আগে টিভিএস (TVS) এন্ট্রি লেভেল কমিউটার মোটরসাইকেল TVS Star City Plus-র নতুন ভার্সনের টিজার প্রকাশ করেছিল। নয়া মডেলে নতুনত্ব কী থাকছে সেটি অবশ্য তখন আন্দাজ করা যায়নি। তবে আজ TVS, Star City Plus-র এই নতুন ভার্সনটি লঞ্চ করেছে, যেখানে বিশেষত্ব হিসাবে আছে ডিস্ক ব্রেক (disc brake)। ‘Roto Petal Disc Brake’ থাকা মোটরবাইকটির দাম পড়বে ৬৫,৮৬৫ টাকা (এক্স-শোরুম দিল্লি)।

2021 TVS Star City Plus রেড-ব্ল্যাক ডুয়াল টোন কালার স্কিমে উপলব্ধ হবে। উল্লেখ্য, স্টান্ডার্ড মডেলের তুলনায় এর দাম ২,৬০০ টাকা বেশী পড়ছে। তবে বাইকটি এখন ডিস্ক ব্রেক অপশনযুক্ত ভারতের সবচেয়ে সস্তা মোটরবাইগুলির মধ্যে একটি। কমিউটার সেগমেন্টে জনপ্রিয় এই বাইকটির ৩ মিলিয়ন কাস্টোমার বেস রয়েছে বলে সংস্থা দাবি করেছে।

টিভিএস স্টার সিটির নতুন মডেলে পেয়ে যাবেন ET-Fi (Electronic Fuel Injection) টেকনোলজির ১১০ সিসি ইঞ্জিন। এই ET-FI প্রযুক্তি ১৫ শতাংশ বেশী মাইলেজ দেবে। এমনিতেই অসাধারণ ফুয়েল এফিসিয়েন্সির জন্য বাইকটির সুনাম আছে।ফলে অগ্নিমূল্য পেট্রোপণ্যের বাজারে নতুন মডেলটি কিনলে ক্রেতারা বেশ লাভবান হবেন। টিভিএস স্টার সিটির টপ স্পিড ৯০ কিমি/ঘন্টা।

https://twitter.com/TVSStarCityPlus/status/1366456655509032960?s=19

মোটরবাইকটির অন্যান্য ফিচারের মধ্যে এলইডি হেডল্যাম্প, ইউএসবি মোবাইল চার্জার, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার উল্লেখযোগ্য। ইন্সট্রুমেন্ট কনসোলটিতে পাওয়া যাবে অ্যানালগ স্পিডোমিটার এবং ওডোমিটার, ক্লক, ফুয়েল গেজ, ইত্যাদির মতো তথ্য দেখার জন্য থাকবে একটি ডিজিটাল ডিসপ্লে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥