Twitter Down: সকাল সকাল অচল টুইটার, লগইন করতে গিয়ে সমস্যায় ইউজারেরা

Avatar

Published on:

Twitter Outage Down Trouble login web version

বৃহস্পতিবার সকালেই সোশ্যাল মিডিয়া সাইট Twitter অচল হয়ে পড়ল। যার জেরে সমস্যায় পড়তে হয়েছে হাজার হাজার ইউজারকে। ব্যবহারকারীরা লগ ইন করতে সমস্যায় পড়ছেন। তারা জানিয়েছেন, মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মের ওয়েব সংস্করণে সমস্যার মুখোমুখি হচ্ছেন। আবার কেউ কেউ অভিযোগ করেছেন যে তাদের Twitter নোটিফিকেশন কাজ করছে না। সকাল ৭টা ১৩ মিনিট থেকে ব্যবহারকারীরা এই সমস্যার সম্মুখীন হচ্ছেন।

Twitter -এ লগইন করার সময় এই মেসেজ দেখা যাচ্ছে

ভারতে, টুইটার ব্যবহারকারীরা ওয়েব সংস্করণে ব্যবহার করার চেষ্টা করার সময় একটি মেসেজ পাচ্ছেন – “কিছু ভুল হয়েছে, কিন্তু চিন্তা করবেন না – এটি আপনার সমস্যা নয়। রিফ্রেশ বা লগ আউট করার বিকল্পগুলির সাথে আবার চেষ্টা করুন।” পাশাপাশি টুইটারের হোমপেজের ইউআরএলটি https://twitter.com/logout/error-এ পুনঃনির্দেশিত করা হচ্ছে।

সকাল ৭টা ১৩ মিনিট থেকে অধিক ইউজার সমস্যায় পড়ছেন

ওয়েবসাইট ট্র্যাকার, ডাউনডিটেক্টরের মতে, ভারতীয় সময় সকাল ৬টা ৫ মিনিটে ১০ হাজারেরও বেশি মানুষ টুইটারে সমস্যার কথা জানিয়েছেন। তবে ডাউনডিটেক্টর একটি টুইটে লিখেছে, অধিক ব্যবহারকারী সকাল ৭টা ১৩ মিনিট থেকে অভিযোগ করছেন। ভারত সহ বিশ্বের অন্যান্য দেশের ইউজারাও টুইটার ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়ছেন। যদিও এর পিছনে কি কারণ রয়েছে তা এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥