Vivo কম মূল্যে নতুন 4G স্মার্টফোন নিয়ে আসছে, বড় ডিসপ্লের সঙ্গে 5000mah ব্যাটারি থাকবে

Avatar

Published on:

Vivo একটি সস্তা 4G ফোনের উপরে কাজ শুরু করেছে। যা কিছু দিন আগেই V2140A মডেল নম্বরের সঙ্গে TENAA ও 3C সার্টিফিকেশন অথরিটির অনুমোদন পেয়েছে। এবার সংস্থাটির আরেকটি এন্ট্রি লেভেল 4G স্মার্টফোন TENAA-র ছাড়পত্র পেয়েছে। সার্টিফিকেশন পোর্টালটির লিস্টিং থেকে V2168A মডেল নম্বরের সেই হ্যান্ডসেটের ছবি ও স্পেসিফিকেশনগুলি উঠে এসেছে।

Vivo V2168A স্পেসিফিকেশনস

টেনা’র লিস্টিং অনুযায়ী, Vivo V2168A-এ ৬.৫১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি প্লাস রেজোলিউশন (৭২০x১৬০০ পিক্সেল) অফার করে। ছবির দিকে লক্ষ্য করলে বোঝা যাবে যে এতে ওয়াটারড্রপ নচ আছে। অন্য দিকে স্মার্টফোনটির ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

Vivo V2168A-এর ফ্রন্ট ফেসিং ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের। রিয়ার ক্যামেরা সেটআপে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর বর্তমান। এটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে রান করবে। সম্ভবত ১১ ভার্সনে।

Vivo V2168A-এ ৪,৯১০ এমএএইচ রেটেড ব্যাটারি আছে, অর্থাৎ এটি ৫,০০০ এমএএইচ বলেই মার্কেটিং করা হবে। প্রসেসরের নাম জানা যায়নি, তবে সেটির ক্লকস্পিড ২.১ গিগাহার্টজ এবং কোর ৮টি। ডিভাইসটি ৪ জিবি / ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে। পাওয়া যাবে গ্রেডিয়েন্ট ব্লু ও ব্ল্যাক কালার অপশনে।

সঙ্গে থাকুন ➥