Vodafone Idea আনল 499 ও 1066 টাকার নতুন প্ল্যান, পাবেন Disney+ Hotstar-এ IPL দেখার সুবিধা

Avatar

Published on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বা IPL নিয়ে ভারতীয়রা বরাবরই যথেষ্ট উত্তেজিত ও আবেগপূর্ণ। ফলে এই টি-টোয়েন্টি ক্রিকেট লিগকে কেন্দ্র করে বিভিন্ন সংস্থা প্রত্যেক বছর নানান অফার লাইভ করে থাকে। এক্ষেত্রে, পিছিয়ে নেই টেলিকম সেক্টরও। সম্প্রতি Vodafone Idea ওরফে Vi দুটি নতুন প্রিপেইড প্ল্যানের ঘোষণা করেছে, যা Disney+ Hotstar ওটিটি অ্যাপের ফ্রি অ্যাক্সেস অফার করবে পুরো এক বছরের জন্য। ৪৯৯ টাকা এবং ১,০৬৬ টাকা দামের এই নয়া রিচার্জ প্ল্যানগুলিকে মূলত IPL ভক্তদের মাথায় রেখে নিয়ে আসা হয়েছে। জানিয়ে রাখি, Vi -এর পাশাপাশি প্রতিদ্বন্দ্বী টেলিকম পরিষেবা সরবরাহকারী সংস্থা Reliance Jio -ও IPL-মরসুম উপলক্ষে সম্প্রতি ৫৫৫ টাকা দামের একটি ক্রিকেট ডেটা অ্যাড অন প্যাক চালু করেছে। ৫৫ দিনের বৈধতা সম্পন্ন এই রিচার্জ প্যাকেও Disney+ Hotstar অ্যাপের এক বছরের সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত। তবে আজ আমরা শুধুমাত্র Vodafone Idea-র প্রিপেইড প্ল্যান দুটির সম্পর্কেই আলোচনা করবো।

IPL প্রেমীদের জন্য Vi নিয়ে এলো 499 টাকার ও 1066 টাকার নতুন প্রিপেইড প্ল্যান

Vodafone Idea ৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

ভিআই এর ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানে, প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি এসএমএস অফার করা হয় পুরো ২৮ দিনের জন্য। সাথে অতিরিক্ত বেনিফিট হিসাবে, ডিজনি+হটস্টার মোবাইল অ্যাপের এক বছরের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

Vodafone Idea ১,০৬৬ টাকার প্রিপেইড প্ল্যান

১,০৬৬ টাকার রিচার্জ প্ল্যানে ভোডাফোন আইডিয়া দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি এসএমএস করার সুবিধা প্রদান করবে। সাথে, পূর্ববর্তী প্ল্যানের মতো এই রিচার্জ প্যাকেও এক বছরের জন্য ডিজনি+হটস্টার মোবাইল অ্যাপ বিনামূল্যে অ্যাক্সেস করার বিকল্প সামিল থাকছে। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের।

উল্লেখিত ৪৯৯ এবং ১,০৬৬ টাকা দামের প্রিপেইড প্ল্যান কিনলে, গ্রাহকেরা ডিজনি+হটস্টারের মাধ্যমে চলমান আইপিএল টুর্নামেন্ট দেখতে পাবেন। সাথে, ইংলিশ প্রিমিয়ার লিগ সহ অন্যান্য লাইভ স্পোর্টস ম্যাচ, হটস্টার স্পেশাল ইত্যাদি তাদের মোবাইলে অ্যাক্সেস করতে পারবেন। উভয় প্ল্যান বর্তমানে ভিআই অ্যাপ এবং ভিআই ওয়েবসাইটে উপলব্ধ।

Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ উপলব্ধ অন্যান্য Vodafone Idea রিচার্জ প্ল্যান

উপরিউক্ত প্ল্যান দুটি ছাড়াও, ভিআই সংস্থার পোর্টফোলিওতে আরো তিনটি প্ল্যান বিদ্যমান আছে, যেগুলি আনলিমিটেড ভয়েস কল, ১০০টি ফ্রি এসএমএস এবং ডিজনি+হটস্টার মোবাইল অ্যাপের সাবস্ক্রিপশন অফার করে। যেমন, ২৮ দিনের বৈধতা সহ আসা ৬০১ টাকার প্ল্যান রিচার্জ করলে প্রত্যহ ৩ জিবি ডেটা এবং অতিরিক্ত ভাবে আরো ১৬ জিবি ডেটা ব্যবহার করা যাবে। আবার, ৭০ দিনের বৈধতা যুক্ত ৯০১ টাকার প্ল্যানের সাথে দৈনিক ৩ জিবি ডেটা ও অতিরিক্ত ভাবে আরো ৭৪৮ জিবি ডেটা দেওয়া হবে। আর, সংস্থাটির ৩,০৯৯ টাকা মূল্যের বার্ষিক রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা থাকছে। এর বৈধতা ৩৬৫ দিনের।

অন্যদিকে, এয়ারটেল (Airtel) এবং রিলায়েন্স জিও (Reliance Jio) সংস্থা দুটিও তাদের গ্রাহকবেসের জন্য বিভিন্ন প্রিপেইড রিচার্জ প্ল্যান উপলব্ধ করেছে, যা ডিজনি+হটস্টার মোবাইল অ্যাপের সাবস্ক্রিপশন সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥