Vi আনলো দুর্দান্ত সুবিধা, সারা সপ্তাহের অব্যবহৃত ডেটা ব্যবহার করা যাবে ছুটির দিনে

Avatar

Published on:

আনলিমিটেড ইন্টারনেট আসার পর থেকে আমাদের দৈনন্দিন চাহিদা মেটার পরও অনেকটা ডেটা অব্যবহৃত থেকে যায়। তাছাড়া কাজের চাপে সব দিন সমান ডেটা ব্যবহারের সুযোগও থাকে না। একবার ভাবুন তো, যদি এই অব্যবহৃত ডেটা অন্য সময় ব্যবহার করা যেত তাহলে কত ভালো হত! এবার প্রিপেড গ্রাহকদের জন্য এই স্বপ্ন সত্যি হতে চলেছে। ভারতের অন্যতম বিখ্যাত টেলিকম কোম্পানি Vi (Vodafone Idea) আজকেই ‘Weekend Data Rollover’ নামক একটি অফার চালু করেছে। এই অফারের ফলে Vi গ্রাহকরা তাদের আনলিমিটেড প্যাকের অব্যবহৃত ডেটা উইকএন্ডের সময় ব্যবহার করতে পারবেন। এই রোলওভার অফারটি একটি প্রোমোশনাল অফার, যা ২৪৯ টাকার বেশি দামের প্রিপেড আনলিমিটেড কলিং ও দৈনিক ডেটা প্যাকের সঙ্গে উপলব্ধ থাকবে। ১৯ অক্টোবর, ২০২০ থেকে ১৭ জানুয়ারি,২০২১ অব্দি এই অফারটি চালু থাকবে।

এই উইকএন্ড ডেটা রোলওভার ফিচারটির মাধ্যমে আপনি সপ্তাহের মধ্যেকার অব্যবহৃত ডেটা সপ্তাহের শেষে ছুটির দিনে ব্যবহার করতে পারবেন। অর্থাৎ সোমবার থেকে শুক্রবারের মধ্যে ডেটা সেভাবে ব্যবহার না করলেও শনি-রবিবার ছুটির দিনে সেই ডেটা ফরোয়ার্ড করে দিতে পারবেন। ২৪৯ টাকার বেশি দামের প্যাক যাতে একটি দৈনিক ডেটা লিমিট আছে, সেই প্যাকগুলির সাথে বিনামূল্যেই এই ডেটা রোলওভারের সুবিধা পেয়ে যাবেন।

Vi এর উইকএন্ড ডেটা রোলওভার কীভাবে কাজ করবে

যদি আপনি Vi-এর ২৪৯ টাকার বেশি কোন প্যাক রিচার্জ করে থাকেন, যাতে দৈনিক ডেটা লিমিট আছে, সেক্ষেত্রে আপনার প্রতি সপ্তাহের অব্যবহৃত ডেটা নিজে নিজেই সপ্তাহের শেষে যোগ হয়ে যাবে। ধরুন আপনার দৈনিক ডেটা ২ জিবি। আপনার হয়তো সোমবারের অব্যবহৃত ডেটা ০.৫ জিবি, মঙ্গলবারের অব্যবহৃত ডেটা ১ জিবি, বুধবারের অব্যবহৃত ডেটা ০.৫ জিবি, বৃহস্পতিবারের অব্যবহৃত ডেটা ০.৫ জিবি, শুক্রবারের অব্যবহৃত ডেটা ০.৫ জিবি। তাহলে সব মিলিয়ে সপ্তাহের শেষে আপনি ৫ জিবি অতিরিক্ত ডেটা ব্যবহার করতে পারবেন।

উইকএন্ডের সময় এই অব্যবহৃত ডেটা আগে খরচ হবে, তারপর দৈনিক ডেটা খরচ হবে। অব্যবহৃত ডেটা ব্যবহারের কোন সীমা বাঁধা থাকবে না। উইকএন্ড ডেটা রোলওভারের জন্য কতটা ডেটা জমা হয়েছে তা Vi অ্যাপে দেখা যাবে। এছাড়া *১৯৯# এই কোডে ডায়াল করলেও এটি দেখা যাবে।

যে সমস্ত প্ল্যানের সঙ্গে এখন দ্বিগুণ ডেটা পাওয়া যাচ্ছে, সেক্ষেত্রে উইকএন্ড ডেটা রোলওভারের জন্য দ্বিগুণ ডেটাই গণনা করা হবে। অব্যবহৃত রোলওভার ডেটা ব্যবহারের আগেই যদি প্যাক শেষ হয়ে যায়, সেক্ষেত্রে আগের অব্যবহৃত রোলওভারের সুবিধা বন্ধ হয়ে যাবে এবং নতুন রিচার্জের পর নতুন ভাবে হিসাব শুরু হবে। রোলওভারের সুবিধাযুক্ত প্যাক ভরলে আপনি লাগাতার এই সুবিধা পেতে যাবেন।

Vi এর কোন কোন প্যাকে পাবেন এই সুবিধা

উইকএন্ড ডেটা রোলওভারের সুবিধাটি ২৪৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৩৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৫৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ২৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৪৪৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৬৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৫৯৫ টাকার আনলিমিটেড প্ল্যান, ৭৯৫ টাকার আনলিমিটেড প্ল্যান এবং ২৫৯৫ টাকার ZEE5 Premium বান্ডল প্যাকের সঙ্গে পাওয়া যাবে। এছাড়া ৫৫৫ টাকার আনলিমিটেড প্ল্যান, ৩৯৮ টাকার আনলিমিটেড প্ল্যান, ৮১৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৪৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৫৫৮ টাকার আনলিমিটেড প্ল্যান এবং ২৩৯৯ টাকার আনলিমিটেড প্ল্যানের সঙ্গেও এই সুবিধা উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥