Vivo Nex 5 নতুন ক্যামেরা ডিজাইন ও ১২ জিবি র‌্যাম সহ শীঘ্রই আসছে, ফাঁস হল ছবি

Avatar

Published on:

বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছে ভিভোর ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ NEX – এর অধীনে Vivo Nex 5 মডেলটি মার্কেটে পা রাখার প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি এক জনপ্রিয় চীনা টিপস্টার আসন্ন ফ্ল্যাগশিপ ফোনটি সম্পর্কে একাধিক তথ্য সামনে এনেছেন। জানা গেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৫× অপটিক্যাল জুম সহ টেলিফটো লেন্স ও একটি বেশ বড় ফ্যাবলেট সদৃশ স্ক্রিন সহ আসবে Vivo Nex 5 ফোনটি। আর এখন প্রকাশ্যে এসেছে এই ফোনের একটি ইমেজ, যার থেকে ডিভাইসটির ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া গেছে। আসুন তাহলে জেনে নিই ঠিক কি কি তথ্য উঠে আসছে আসন্ন Vivo Nex 5 ফ্ল্যাগশিপ ফোনটির সম্পর্কে।

সামনে এল Vivo Nex 5 ফোনের ফার্স্ট লুক

নোটবুক চেকের রিপোর্ট অনুযায়ী, বিশিষ্ট টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (Digital Chat Station) চীনা মাইক্রোব্লগিং সাইট Weibo- তে আসন্ন ভিভো নেক্স ৫ ফোনের একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি তার অ্যাকাউন্ট থেকে তাৎক্ষণিকভাবে মুছে ফেলা হয়েছে, কিন্তু তার ঠিক আগে সাইটটি এর স্ক্রিনশট তুলে নিতে ভোলেনি।

ছবিটি থেকে জানা গেছে, আসন্ন ভিভো নেক্স ৫ ফোনে থাকবে একটি বড় ক্যামেরা মডিউল, যার মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর দেওয়া হবে। ক্যামেরা মডিউলের ওপরেই বিশাল বড় প্রাইমারি সেন্সরটি অবস্থিত। এর নীচে সেকেন্ডারি এবং তৃতীয় সেন্সরটি স্থাপন করা হয়েছে। ছবিতে স্মার্টফোনটিকে ব্ল্যাক কালার অপশনে দেখা গেছে।

অন্যদিকে, আরেক চীনা টিপস্টার বাল্ড পান্ডা (Bald Panda) আসন্ন Vivo Nex 5 এর কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করেছেন। টিপস্টার Weibo- এর পোস্টে উল্লেখ করেছেন যে, স্মার্টফোনটি তিনটি র‍্যাম এবং স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এছাড়াও জানা গেছে, Vivo Nex 5 ফ্ল্যাগশিপ ফোনটি ব্রাইট নাইট ব্ল্যাক, আর্থ গ্রে এবং সানি মাউন্টেন ব্লু – এই তিন কালার অপশনে উপলব্ধ হবে। তবে, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি সানি মাউন্টেন ব্লু কালারে বাজারে আসবে না বলে তিনি মনে করছেন।

সঙ্গে থাকুন ➥