আগামী মাসে আসছে Vivo S9 5G, থাকবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

ইতিমধ্যেই জানা গেছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসরের প্রথম ফোন হিসাবে লঞ্চ হবে Vivo S9 5G। এই ফোনটির মডেল নম্বর হবে V2072A। কয়েকদিন আগেই এই মডেল নম্বর কে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। এবার ফোনটি চীনের 3C সার্টিফিকেশনও পেয়ে গেল। জানা গেছে এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং থাকবে। এছাড়াও থাকবে ১২ জিবি পর্যন্ত র‌্যাম। ফোনটি ৬ মার্চ লঞ্চ হবে বলে গতকাল একজন টিপ্সটার দাবি করেছিলেন।

চীনের 3C সার্টিফিকেশন সাইটেও Vivo S9 5G ফোনটিকে V2072A মডেল নম্বর সহ লিস্টিং করা হয়েছে। এখানে ফোনটির চার্জার মডেল দেখা গেছে V339K9V90-CN। যা নির্দেশ করে এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জার হবে। আবার ফোনটি যে 5G সাপোর্টের সাথে আসবে তাও সার্টিফিকেশন সাইট থেকে নিশ্চিত করা হয়েছে। যদিও এখানে ফোনটির নাম উল্লেখ ছিল না।

Vivo S9 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ভিভো এস৯ ৫জি ফোনটিতে থাকবে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস নচ ডিসপ্লে। যার পিক্সেল রিজোলিউশন হবে ১০৮০ x ২৪০০, এবং আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪৮০ পিপিআই। এতে ডুয়েল সেলফি ক্যামেরা থাকবে, যার প্রাইমারি সেন্সর হবে ৪৪ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স।

আবার এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর ব্যবহার করা হবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥