Vivo T1 5G ভিন্ন ফিচার ও Snapdragon 778G প্রসেসর সহ লঞ্চ হল, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো মালয়েশিয়ার বাজারে লঞ্চ করলো দুটি নতুন T-সিরিজের স্মার্টফোন। এগুলি হল Vivo T1x 4G এবং Vivo T1 5G। এর মধ্যে T1 5G মডেলটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা ইউনিট, Snapdragon 778G প্রসেসর এবং ৪,৭০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। প্রসঙ্গত, গত অক্টোবরে, ভিভো চীনে Snapdragon 778G চালিত তবে ভিন্ন স্পেসিফিকেশন সহ Vivo T1 5G উন্মোচন করেছে। আবার চলতি বছর ফেব্রুয়ারিতে, সংস্থা ভারতে Snapdragon 695 সহ Vivo T1 5G ফোনটি লঞ্চ করে। আর এখন, মালয়েশিয়ায় Snapdragon 778G সহ আরেকটি Vivo T1 5G নামের হ্যান্ডসেট উন্মোচন করল। একই নামের তিনটি ভিন্ন ফোন হওয়ায় এটি স্বাভাবিকভাবেই কিছুটা বিভ্রান্তিকর। তাই আসুন নতুন Vivo T1 5G-এর মালয়েশিয়ান সংস্করণটির দাম, সকল স্পেসিফিকেশন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভিভো টি১ ৫জি- এর মূল্য ও লভ্যতা (Vivo T1 5G Price and Availability)

মালয়শিয়ায় ভিভো টি১ ৫জি-এর দাম রাখা হয়েছে ১,২৯৯ রিঙ্গিত (প্রায় ২২,৭৬০ টাকা)। এই ডিভাইসটি টার্বো ব্ল্যাক এবং টার্বো সায়ান- এই দুটি আকর্ষণীয় কালার অপশনে বাজারে উপলব্ধ।

ভিভো টি১ ৫জি- এর স্পেসিফিকেশন এবং ফিচার (Vivo T1 5G Specifications and Features)

ভিভো টি১ ৫জি ফোনে ৬.৪৪ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) টিয়ারড্রপ নচ ডিসপ্লে আছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট স্ক্রিন ব্রাইটনেস এবং এইচডিআর১০+ অফার করে। নিরাপত্তার জন্য এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দেওয়া হয়েছে। ভিভো টি১ ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট দ্বারা চালিত। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বর্তমান। এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস (FunTouch OS) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Vivo T1 5G-এর ব্যাক প্যানেলের ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৬৪ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার উপস্থিত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T1 5G-তে একটি ৪,৭০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোনটি শীঘ্রই ভারতে Vivo T1 Pro 5G নামে আসবে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, মালয়েশিয়ায় যে Vivo T1 5G এসেছে, তা চীনা ভ্যারিয়েন্টটির থেকে আলাদা। চীনা সংস্করণটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি+ এলসিডি পাঞ্চ-হোল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট, ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম, ১২৮ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং একটি ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট অফার করে।

সঙ্গে থাকুন ➥