Vivo V23 5G, Vivo V23 Pro 5G হবে ভারতের প্রথম কালার চেঞ্জিং প্যানেলের ফোন, আসছে 5 জানুয়ারি

Avatar

Published on:

জল্পনা সত্যি হল। আগামী ৫ই জানুয়ারি ভারতে আসছে Vivo V23 5G সিরিজ। গতকালই একটি রিপোর্টে ওইদিন Vivo V23 5G, Vivo V23 5G ভারতে লঞ্চ হবে বলে জানানো হয়েছিল। আজ সংস্থার তরফেও ফোনগুলির ভারতে আগমনের তারিখ নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি আসন্ন এই সিরিজের জন্য ভিভোর অফিশিয়াল সাইট ও ই-কমার্স সাইট Flipkart-এ একটি মাইক্রো সাইট তৈরি করা হয়েছে। উল্লেখ্য, গত সপ্তাহে এই সিরিজের Vivo V23 5G কে ভারতের বিআইএস (BIS) ও মালয়েশিয়ার এসআইআরআইএম (SIRIM) সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। ফলে ফোনটি শীঘ্রই বাজারে আসবে বলে মনে করা হচ্ছিল।

Vivo V23 5G সিরিজ ভারতে আসছে আগামী বছরের প্রথম দিকেই

ভিভো তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে ভিভো ভি২৩ ৫জি সিরিজের একটি নতুন টিজার প্রকাশ্যে এনেছে। এই টুইট থেকে জানা গেছে, আগামী ৫ জানুয়ারি দুপুর ১২ টায় ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে এই সিরিজ। আসন্ন এই ডিভাইসগুলি হবে ভারতের প্রথম কালার চেঞ্জিং প্যানেলের ফোন। ভিভোর শেয়ার করা একটি ভিডিওতে সেই বৈশিষ্ট্য ধরা পড়েছে। যেখানে একটি ফোনের রং সূর্যের আলো পড়ে গোল্ড কালার থেকে গ্রীন কালারে পরিবর্তিত হচ্ছে।

এদিকে Vivo V23 5G সিরিজের যে মাইক্রোসাইট সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও ফ্লিপকার্টে দেখতে পাওয়া গেছে, সেখান থেকে জানা গেছে, এই সিরিজের অধীনে Vivo V23 5G ও Vivo V23 5G Pro – ফোন দুটি ভারতের বাজারে পা রাখবে।

Vivo V23 5G ও Vivo V23 Pro 5G -এর সম্ভাব্য স্পেসিফিকেশন

মাইক্রোসাইট থেকে জানা গেছে, Vivo V23 Pro 5G ফোনে থাকবে আল্ট্রা স্লিম থ্রিডি (3D) কার্ভড ডিসপ্লে। আবার বেস মডেল Vivo V23 5G, iPhone 13- এর মত মেটাল ফ্ল্যাট ফ্রেম সহ বাজারে আসবে।

এই স্মার্টফোনগুলিতে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। এছাড়া ফোনগুলি ৮ জিবি র‍্যাম সহ আসতে পারে এবং এগুলিতে ৪ জিবি অতিরিক্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করতে পারে।

Vivo V23 5G সিরিজে ফটোগ্রাফির জন্য ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। এছাড়া, অন্যান্য লেন্সগুলির মধ্যে একটি সুপার-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর এবং একটি ম্যাক্রো সেন্সর থাকতে পারে। ফোনের সামনে ডুয়েল সেলফি ক্যামেরা ইউনিটে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর ও নাইট মোড সহ একটি সুপার-ওয়াইড-এঙ্গেল সেন্সর থাকবে। মাইক্রোসাইটে ফোনগুলিকে শুধু সানশাইন গোল্ড কালার অপশনে দেখা গেছে।

সঙ্গে থাকুন ➥