প্রথম ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোন‌ হবে Vivo V23e, ফাঁস হল অফিসিয়াল ব্যানারের ছবি

Avatar

Published on:

Vivo তাদের পরবর্তী V সিরিজ, Vivo V23 এর উপর কাজ শুরু করেছে। এই লাইনআপে Vivo V23e, Vivo V23, ও Vivo V23 Pro মডেলের মোট তিনটি হ্যান্ডসেট থাকবে বলে জল্পনা শোনা যাচ্ছে। সম্ভাবনা সত্যি করে খুব সম্প্রতি Vivo V23e-এর একটি হ্যান্ডস-অন ভিডিও সামনে আসে। যেখান থেকে ফোনটির কয়েকটি ফিচার প্রকাশ্যে এসেছিল। আবার আজ এক টিপস্টার সেই একই স্মার্টফোনের অফিসিয়াল ব্যানারের ছবি ফাঁস করেছে।

ছবিতে দেখা যায়, Vivo V23e-এর ডিসপ্লের মধ্যে ইংরেজি U আকৃতির নচ রয়েছে। ফোনের নীচের প্রান্তে আছে মাইক্রোফোন, স্পিকার গ্রিল, এবং ইউএসবি সি পোর্ট। প্রিডিসেসরের মতো এই হ্যান্ডসেটেও ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে ওলেড প্যানেল দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।

সেই ব্যানার থেকে জানা গিয়েছে, Vivo V23e ফোনের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের এবং প্রাইমারি রিয়ার ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের। ফোনটিকে ব্ল্যাক ও গ্রেডিয়েন্ট কালার ভ্যারিয়েন্টে ব্যানারে দেখা গেছে।

উল্লেখ্য, ভিভো ভি২৩ই-এর রিয়ার প্যানেলের বাকি ক্যামেরাগুলির মধ্যে একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং অপরটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স হতে পারে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৪,০৩০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ভিভো ভি২৩ই ফোনে সফটওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ প্রি-ইনস্টলড করা হবে। ৮ জিবি র‌্যামের একটি মেমরি ভ্যারিয়েন্টে আসতে পারে ফোনটি৷ তবে এতে কোন চিপসেটের ব্যবহার করা হবে, তা অজানা। যদিও, এটি ৫জি রেডি হবে বলেই মত টিপস্টারদের।

সঙ্গে থাকুন ➥