Vivo V23e: ভিভোর ভি সিরিজের তৃতীয় মডেল 21 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে পারে, দাম ফাঁস হল

Avatar

Published on:

ভিভো চলতি বছরের শুরুতেই ভারতে তাদের Vivo V23 সিরিজটি লঞ্চ করেছে। এই সিরিজের অধীনে Vivo V23 এবং Vivo V23 Pro- এই দুই প্রিমিয়াম স্মার্টফোন এদেশের বাজারে রেখেছে। সম্প্রতি জল্পনা শোনা যাচ্ছিল যে ভিভো ভারতে V-সিরিজের অধীনে আরেকটি স্মার্টফোন লঞ্চ করবে। জানা গেছে এই স্মার্টফোনটি, Vivo V23e নামে ফেব্রুয়ারির শেষের দিকে লঞ্চ হবে। সংস্থাটি যদিও এখনও এই নতুন হ্যান্ডসেটটির লঞ্চের তারিখ ঘোষণা করেনি। তবে এখন এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন Vivo V23e আগামী ২১ ফেব্রুয়ারি ভারতে আত্মপ্রকাশ করবে। এর পাশাপশি আরেক টিপস্টার এই ডিভাইসের দাম সংক্রান্ত তথ্যও প্রকাশ করেছেন। প্রসঙ্গত, গত বছরের নভেম্বরে Vivo V23e থাইল্যান্ডের বাজারে লঞ্চ হয়েছে।

Vivo V23e ফোনটি ভারতে আসছে ফেব্রুয়ারিতেই

টিপস্টার মুকুল শর্মা টুইট করে আপকামিং ভিভো ভি২৩ই স্মার্টফোনের লঞ্চের নির্দিষ্ট তারিখটি সামনে এনেছেন।

টিপস্টারের দাবি অনুযায়ী ভিভো ভি২৩ সিরিজের তৃতীয় ডিভাইসটি আগামী ২১ ফেব্রুয়ারি ভারতের বাজারে পা রাখবে। যদিও সংস্থার তরফে লঞ্চের দিনক্ষণ এখনও প্রকাশ করা হয়নি৷

অন্যদিকে, টিপস্টার যোগেশ ব্রার আবার নিজস্ব টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে দাবি করেছেন যে, ভিভো ভি২৩ই ফোনটির দাম ভারতে ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে হবে৷ প্রসঙ্গত, ভিভো ভি২৩ বেস মডেলটি এদেশে ২৯,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। সেটি বিবেচনা করে, আশা করা যায় ভিভো ভি২৩ই-এর দাম প্রিমিয়াম মডেলের থেকে কিছুটা কম হবে।

ভিভো ভি২৩ই- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V23e Expected Specifications)

ভিভো ভি২৩ই গত বছরের শেষের দিকে থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল। এই ফোনের ভারতীয় সংস্করণেও একই স্পেসিফিকেশন থাকার সম্ভাবনা রয়েছে৷ সেক্ষেত্রে এই ভিভো ফোনে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ (২,৪০০ × ১,০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে থাকবে এবং এই ডিসপ্লেটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

Vivo V23e হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ আসবে এবং আমার ব্যাকআপের জন্য এই ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। Vivo V23e মাত্র ৭.৪ মিমি পাতলা হবে এবং এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক উপস্থিত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Vivo V23e ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর থাকবে৷ সেলফির জন্য, ওয়াটারড্রপ নচের ভিতরে ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥