Vivo V23e লঞ্চের আগেই অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেল, রয়েছে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Avatar

Published on:

Vivo চলতি মাসেই V সিরিজের নতুন ফোন, Vivo V23e লঞ্চ করবে বলে জল্পনা শোনা যাচ্ছিল। কয়েকদিন আগেই এই ফোনের হ্যান্ডস অন ইমেজ ফাঁস হয়। এমনকি সামনে আসে এর অফিসিয়াল ব্যানারের ছবি। এখন Vivo V23e কে কোম্পানির ভিয়েতনামের ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। পাশাপাশি সেখানকার একটি রিটেল ওয়েবসাইটেও স্পেসিফিকেশন সহ ফোনটিকে দেখা গেছে। ফলে নতুন এই ফোনটি যে শীঘ্রই বাজারে পা রাখবে তা আর বলার অপেক্ষা রাখে না।

ভিভো’র অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, Vivo V23e ফোনের সামনে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে রয়েছে। আবার পিছনে আছে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল, যার মধ্যে তিনটি সেন্সর উপস্থিত। আবার ফোনটি আল্ট্রা স্লিম ডিজাইন সহ আসবে।

Vivo V23e স্পেসিফিকেশন, ফিচার

রিটেল ওয়েবসাইট থেকে জানা গেছে, ভিভো ভি২৩ই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকবে। ডিসপ্লের নচের মধ্যে অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হবে, যার অ্যাপারচার এফ/২.০। আবার এই ফোনের পিছনে পাওয়া যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

ভিভো ভি২৩ই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। যদিও গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, ফোনটি হেলিও এ২২ প্রসেসর দ্বারা চালিত হবে, যা বিশ্বাসযোগ্য নয়। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo V23e ফোনে দেওয়া হবে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এতে উপলব্ধ থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এই ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকবে ডুয়েল সিম, ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.২, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

ফোনটির পরিমাপ হবে ১৬০.৮৭ x ৭৪.২৮ x ৭.৩৬/৭.৪১ মিমি এবং ওজন ১৭২ গ্রাম। ফোনটি দুটি কালারে আসবে – মুনলাইট ড্যান্স ও ডন মেলোডিজ।

সঙ্গে থাকুন ➥