Vivo V23e আসছে 8GB RAM সহ, থাকবে 50MP সেলফি ক্যামেরা, দাম কত?

Avatar

Published on:

Vivo V23e শীঘ্রই বাজারে আসতে চলেছে। ইতিমধ্যেই ফোনটি Bluetooth SIG সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র লাভ করেছে। এছাড়া কয়েকদিন আগে ফোনটির হ্যান্ডস অন ইমেজ ফাঁস হয়েছে। জানা গেছে এই ফোনে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। এখন Vivo V23e কে Geekbench-কে দেখা গেল। এই বেঞ্চমার্ক সাইট থেকে ফোনটির প্রসেসর সহ বিভিন্ন তথ্য উঠে এসেছে।

Vivo V23e এর Geekbench লিস্টিং

IMEI ডেটাবেস থেকে আমরা জানতে পেরেছিলাম যে, V2116 মডেল নম্বরের ফোনটি ভিভো ভি২৩ই নামে বাজারে আসবে। এই মডেল নম্বর কে সম্প্রতি গিকবেঞ্চে খুঁজে পাওয়া গেছে। ফোনটি মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দ্বারা চালিত হবে। যদিও আমরা অবাক হচ্ছি যে, এর আগে ভিভো কখনও এমন এন্ট্রি লেভেল প্রসেসর তাদের ভি সিরিজের ফোনে ব্যবহার করেনি।

Vivo v23e v2116 Geekbench listing

উল্লেখিত প্রসেসর সহ ৭,০০০-৯,০০০ টাকা রেঞ্জের স্মার্টফোন লঞ্চ হয়ে থাকে। তবে ভিভো ভি২৩ই ফোনটির দাম ১ মিলিয়ন ভিয়েতনামিজ ডং (প্রায় ৩২,৭০০ টাকা) এর আশেপাশে রাখা হবে বলে কয়েকদিন আগে একজন টিপস্টার দাবি করেছেন। সেক্ষেত্রে বেঞ্চমার্ক সাইটটির লিস্টিংয়ে কোনো ভুল আছে বলে আমাদের অনুমান।

যাইহোক গিকবেঞ্চে Vivo V23e কে ৮ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলেই আমাদের বিশ্বাস। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ফোনটি যথাক্রমে ৪৭৩ ও ১৬৬৮ স্কোর করেছে।

এর আগে টিপস্টার, @Chunvn8888 দাবি করেছিলেন, Vivo V23e ফোনটি প্লাস্টিক ফ্রেম, গ্লাস ব্যাক ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ আসবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড ফানটাচ ১২ কাস্টম স্কিনে রান করবে। ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়া এতে পাওয়া যাবে ৪,০৩০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥