একধাক্কায় অনেকটা সস্তা হল Vivo X60, দুর্দান্ত ক্যামেরার এই ফোনের নতুন দাম জেনে নিন

Avatar

Published on:

লকডাউনের কারণে একে সাপ্লাই চেইনে ব্যাঘাত ঘটেছিল, তার উপর আবার সেমিকন্ডাক্টরের অভাব, সব মিলিয়ে বেশ কিছু সংস্থা তাদের হ্যান্ডসেটের দাম বাড়াতে বাধ্য হয়েছে। Xiaomi, Oppo, Realme-র‌ মত ব্র্যান্ড গত কয়েক সপ্তাহে বেশ কয়েকটি বাজেট ফোনের দাম বাড়িয়েছে। তবে এদের উল্টো পথে হেঁটে নিজেদের ফ্ল্যাগশিপ সিরিজ, X60 এর দাম কমানোর ঘোষণা করলো আরেক চীনা স্মার্টফোন কোম্পানি Vivo। চলতি বছরেই ব্র্যান্ডটি এই সিরিজের অধীনে Vivo X60, Vivo X60 Pro এবং Vivo X60 Pro Plus ফোন তিনটি লঞ্চ করেছিল। এদের মধ্যে Vivo X60 ফোনটি এখন আরো সাশ্রয়ী মূল্যে কেনা যাবে। ভারতে এই স্মার্টফোনের দাম ৩,০০০ টাকা পর্যন্ত কমানো হয়েছে। পাশাপাশি ফোনটি কেনার ক্ষেত্রে নানান অফারও দেওয়া হচ্ছে। আসুন Vivo X60‌ স্মার্টফোনের নতুন দাম, অফার এবং এর ফিচার জেনে নেওয়া যাক।

Vivo X60 স্মার্টফোনের নতুন দাম

ভিভো এক্স ৬০ স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। যার মধ্যে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩,০০০ টাকা কমানো হয়েছে। ফলে এখন এটি কিনতে ৩৭,৯৯০ টাকার পরিবর্তে ৩৪,৯৯০ টাকা খসাতে হবে। আবার ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ-মডেলের দাম ২,০০০ টাকা কমানো হয়েছে। তাই এটির বিক্রয় মূল্য এখন ৪১,৯৯০ টাকা থেকে কমে ৩৯,৯৯০ টাকা দাঁড়িয়েছে।

Vivo X60 কিনলে পাবেন এই অফার

ভিভো এক্স ৬০ স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে কয়েকটি লোভনীয় অফার দেওয়া হচ্ছে। যেমন, HDFC এবং ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% ক্যাশব্যাক অফার করা হবে ক্রেতাদের। সাথে, ফোনের ডিসপ্লে প্যানেল ক্ষতিগ্রস্থ হলে ওয়ান-টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টও পাওয়া যাবে।

Vivo X60 স্মার্টফোনের স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস-এ চালিত ভিভো এক্স ৬০ স্মার্টফোনে, ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ই৩ অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লের, রেজোলিউশন ২,৩৭৬x১,০৮০ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং এটি HDR10+ টেকনোলজি সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। আবার ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ভিভো এক্স ৬০ স্মার্টফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ১৩ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর সহ একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। আর সেলফি বা ভিডিও কল করার জন্য ইউজার এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন।

কানেক্টিভিটি অপশনের মধ্যে এতে, ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত করা হয়েছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো এক্স ৬০ স্মার্টফোনে ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥