২১ জানুয়ারি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ Vivo X60 Pro+ লঞ্চ হবে

Avatar

Published on:

আগামী ২১ জানুয়ারি লঞ্চ হবে Vivo X60 Pro+। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। আজ কোম্পানির তরফে Weibo তে পোস্ট করে ভিভো এক্স৬০ প্রো প্লাস এর লঞ্চ ডেট ঘোষণা করা হয়েছে (সন্ধ্যা ৭:৩০ লোকাল টাইম)। প্রসঙ্গত গতবছর ডিসেম্বরের শেষে লঞ্চ হয়েছিল Vivo X60 সিরিজ। যেখানে ভিভো এক্স৬০ এবং এক্স৬০ প্রো এর ওপর থেকে পর্দা সরানো হয়েছিল। এই ফোনগুলিতে এক্সিনস চিপসেট ব্যবহার করা হয়েছিল। তবে এদের হাই এন্ড ভ্যারিয়েন্ট হিসাবে এবার Vivo X60 Pro+ বাজারে আসবে।

ইতিমধ্যেই চীনের রিটেল ওয়েবসাইট JD.com, ভিভো এক্স৬০ প্রো প্লাস এর স্টোরেজ, কালার ও অন্যান্য তথ্য ফাঁস করেছে। জানা গেছে এই ফোনটি  ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। আবার এটি ডিপ ওশান ব্লু ও ক্লাসিক অরেঞ্জ কালারে উপলব্ধ হবে।

Vivo X60 Pro+ এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো এক্স৬০ প্রো প্লাস ফোনটি আগের দুটি মডেলের মত ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসতে পারে। আবার এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। ডিসপ্লেটির রিফ্রেশ হবে ১২০ হার্টজ। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আবার Vivo X60 Pro+ কোম্পানির প্রথম ফোন যেখানে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে।

আবার ফটোগ্রাফির কথা বললে, এই ফোনটি সিরিজের আগের দুটি মডেলের তুলনায় উন্নত ক্যামেরা ফিচার সহ আসবে বলেই মনে হয়। সেক্ষেত্রে এর পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। এই ক্যামেরায় মাইক্রো গিম্বাল টেক ব্যবহার হতে পারে। আবার ফোনটি ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে।

সঙ্গে থাকুন ➥