প্রায় ২০ হাজার টাকা ছাড়ে Vivo X70 Pro, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

Avatar

Published on:

গত সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয় Vivo X70 সিরিজ। এই সিরিজের দুটি ফোনেই (Vivo X70 Pro, Vivo X70 Pro+) রয়েছে দুর্দান্ত ক্যামেরাসহ আকর্ষণীয় ডিজাইন। তবে ফোনগুলি প্রিমিয়াম রেঞ্জে এসেছে। কিন্তু আপনি চাইলে এই সিরিজের প্রো মডেল, Vivo X70 Pro (ভিভো এক্স৭০ প্রো) এইমুহুর্তে কিছুটা সস্তায় কিনতে পারেন। আসলে এখন Flipkart Big Bachat Dhamaal (ফ্লিপকার্ট বিগ বাচত ধামাল) সেলে উল্লিখিত Vivo X70 Pro হ্যান্ডসেটের উপর ২০,০০০ টাকার কাছাকাছি ছাড় দেওয়া হচ্ছে। সাথে থাকছে ক্যাশব্যাক, ইএমআই অপশন ইত্যাদি আরো অনেক সুবিধা।

Vivo X70 Pro-এর দাম এবং অফার

ভিভো এক্স৭০ প্রো মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৫১,৯৯০ টাকা, তবে ফ্লিপকার্ট বিগ বাচত ধামাল সেলে এটি ৪৬,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। আবার যেকোনো ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৩,২০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এর সাথে পুরানো ফোন এক্সচেঞ্জ করলে মিলছে ১৬,০৫০ টাকার ছাড়। অর্থাৎ সব মিলিয়ে এই ভিভো ফোনে ১৯,২৫০ টাকার এক্সট্রা ডিসকাউন্ট পাওয়া যাবে এবং ফোনটি কিনতে মাত্র ২৭,৭৪০ টাকা দাম পড়বে।

আবার, যদি কেউ দাম বাবদ একসাথে পুরো অ্যামাউন্ট মেটাতে না চান, তাহলে তারা প্রতি মাসে ৩,৯১৬ টাকার ইএমআইয়ে ভিভো এক্স৭০ প্রো কিনতে পারবেন। উপরন্তু, অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ৫% ক্যাশব্যাক মিলবে।

Vivo X70 Pro-এর স্পেসিফিকেশন

ভিভো এক্স৭০ প্রো স্মার্টফোনটিতে ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট হল ১২০ হার্টজ। এই ফোনে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক Funtouch 12 ওএস এবং ৪,৪৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সাথে আছে ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ, হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো কানেক্টিভিটি অপশন।

ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে, যাতে উপস্থিত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেল সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। একইভাবে সেল্ফি এবং ভিডিও কলিংয়ের জন্য ইউজাররা ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥