Vivo X70 Pro+ Wilderness Edition ব্লু কালারের ব্যাক প্যানেল সহ লঞ্চ হল, দাম ও ফিচার জেনে নিন

Avatar

Published on:

গতকালই ভারতে লঞ্চ হয়েছে Vivo X70 সিরিজ। এই সিরিজে এসেছে দু’টি প্রিমিয়াম স্মার্টফোন – Vivo X70 Pro ও Vivo X70 Pro+। এবার কোম্পানির তরফে Vivo X70 Pro+ এর একটি স্পেশাল এডিশন মডেল লঞ্চের ঘোষণা এসেছে, যার নাম Vivo X70 Pro+ Wilderness Edition। এটি আসলে একটি নতুন কালার ভ্যারিয়েন্ট। আসুন Vivo X70 Pro+ Wilderness Edition এর বিশেষত্ব ও অন্যান্য তথ্য জেনে নেওয়া যাক।

Vivo X70 Pro+ Wilderness Edition বিশেষত্ব ও দাম

ভিভো এক্স৭০ প্রো প্লাস উইল্ডিনেস এডিশন স্মার্টফোনে নতুনত্ব বলতে লেদার-টেক্সচারড ব্লু-কালারের ব্যাক প্যানেল রয়েছে। যাঁরা নীল রঙ ভালোবাসেন, তাঁদের জন্য এটি উপযুক্ত।

ডিভাইসটির দাম শুরু হচ্ছে ৫,৯৯৯ ইউয়ান (প্রায় ৬৯,১০৩ টাকা) থেকে। এই মূল্য ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। আবার এর ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের দাম ৬,৯৯৯ ইউয়ান (প্রায় ৮০,৬৬০ টাকা)। আপাতত চীনের বাজারে লঞ্চ হয়েছে। বিশ্বের অন্যান্য প্রান্তে Vivo X70 Pro+ Wilderness Edition কবে লঞ্চ করা হবে, তা এখনও অজানা।

Vivo X70 Pro+ Wilderness Edition স্পেসিফিকেশন, ফিচার

স্পেসিফিকেশনের দিক থেকে স্টান্ডার্ড Vivo X70 Pro+ এবং এটির Wilderness Edition-এর মধ্যে কোনও পার্থক্য নেই। এতএব, এই স্মাটফোনে ৬.৭৮ ইঞ্চি আল্ট্রা এইচডি ( ১,৪৪০ x ৩,২০০ পিক্সেল) ই৫ অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে পাওয়া যাবে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ ও টাচ স্যাম্পলিং রেট ৩০০ হার্টজ।

প্রসেসিংয়ের সমস্ত কাজ সামলানোর জন্য ফোনটির অভ্যন্তরে রয়েছে Snapdragon 888+ প্রসেসর, যা Snapdragon 888 ফ্ল্যাগশিপ চিপসেটের আপগ্রেড ভার্সন। এটি ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ অপশনে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যার সাথে ৫৫ ওয়াট ওয়্যার্ড ফ্লাশ চার্জ ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। ১০ ওয়াট রিভার্স চার্জিংয়ের সুবিধা থাকায় এটি পাওয়ার ব্যাঙ্ক হিসেবেও ব্যবহারযোগ্য।

Vivo X70 Pro+ Wilderness Edition -এর ক্যামেরার সংখ্যা চারটি – ৫০ মেগাপিক্সেল মেইন সেন্সর, ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ জুম লেন্স, ১২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ৪৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

ক্যামেরার মান উন্নত করার জন্য এই ফোনে ভিভো-র নিজস্ব V1 চিপ ব্যবহার করা হয়েছে। এছাড়া লো লাইট ফটোগ্রাফির জন্য Zeiss অপটিক্স ও আল্ট্রা ট্রান্সপারেন্ট গ্লাস লেন্স রয়েছে। Vivo X70 Pro+ Wilderness Edition ফোনটি IP68 ডাস্ট ও ওয়াটার রেজিস্টেন্স রেটিং সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥