Vivo X70 Pro আসছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা‌র সাথে! লঞ্চের আগে ফাঁস প্রায় সমস্ত ফিচার

Avatar

Published on:

Vivo তাদের আসন্ন X70 সিরিজের তিনটি ফোন- Vivo X70, Vivo X70 Pro ও Vivo X70 Pro+ আগামী ৯ সেপ্টেম্বর চীনে লঞ্চ করতে পারে। এরপর গ্লোবাল মার্কেটেও ফোনগুলি আসবে। তবে লঞ্চের আগে এই সিরিজের তিনটি ফোন TENAA সার্টিফিকেশন প্ল্যাটফর্মে অন্তর্ভুক্ত হল। এর মধ্যে Vivo X70 Pro ফোনটিকে স্পেসিফিকেশন সহ এখানে দেখা গেছে। এই ফোনের মডেল নম্বর V2134A।

Vivo X70 Pro এর স্পেসিফিকেশন ( TENAA লিস্টিং)

টেনা থেকে জানা গেছে ভিভো এক্স ৭০ প্রো ফোনে ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৩৭৬ পিক্সেল) AMOLED ডিসপ্লে দেখা যাবে। ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আবার ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। এর কাট আউট ডিসপ্লের উপরে মাঝ বরাবর থাকবে।

ফটোগ্রাফির জন্য ভিভো এক্স ৭০ প্রো ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, দুটি ১২ মেগাপিক্সেল সেন্সর ও একটি ৮ মেগাপিক্সেল লেন্স। এই ক্যামেরা ৮কে (8K) ভিডিও রেকর্ড করতে পারে। ভিভো এক্স ৭০ প্রো ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকবে ৪,৩৮০ এমএএইচ ব্যাটারি (রেটেড ক্যাপাসিটি)। Vivo X70 Pro ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ৮ জিবি/ ১২ জিবি র‌্যাম এবং ১২৮/২৫৬/৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

গিকবেঞ্চ অনুসারে, Vivo X70 Pro ফোনে ২.৮ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর থাকবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর হতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস কাস্টম ওস-এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥