HomeTech News১৭৫০ টাকা পর্যন্ত ছাড়, Vivo Y15C ফোনের দাম সহ অফার দেখে নিন

১৭৫০ টাকা পর্যন্ত ছাড়, Vivo Y15C ফোনের দাম সহ অফার দেখে নিন

ভিভো ওয়াই১৫সি ফোনের ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৪৯০ টাকা

চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Vivo Y15C। যদিও লঞ্চ ইভেন্টে ফোনটির দাম জানানো হয়নি। তবে এখন ই-কমার্স সাইট, অ্যামাজন থেকে ফোনটির দাম সামনে এসেছে। এই ফোনটি ১০ হাজার টাকার রেঞ্জে পাওয়া যাবে। Vivo Y15C ফোনে আছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Vivo Y15C এর দাম ও অফার

ভিভো ওয়াই১৫সি ফোনের ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৪৯০ টাকা। এই ফোনটি মিস্টিক ব্লু ও ওয়েভ গ্রিন কালারে পাওয়া যাবে। ই-কমার্স সাইট অ্যামাজন এই ফোনের উপর বিশেষ অফার দিচ্ছে। যেমন সিটি ব্যাংকের ও ইয়েস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Vivo Y15C এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই১৫সি ফোনের সামনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) এলসিডি। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ভিভো ওয়াই১৫সি ফোনের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর।

পারফরম্যান্সের জন্য Vivo Y15C ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y15C ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Most Popular