বড় ব্যাটারি ও কোয়াড ক্যামেরার সাথে শীঘ্রই ভারতে আসছে Vivo Y30, জেনে নিন দাম

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো গত মে মাসে তাদের Y সিরিজের নতুন ফোন Vivo Y30 কে মালয়েশিয়ায় লঞ্চ করেছিল। এবার এই ফোনকে ভারতে আনা হচ্ছে। এমনকি ভারতে এই ফোনের দাম কত হবে তাও জানা গেছে। ভিভো ওয়াই ৩০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়াড রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। আসুন এই ফোনের ভারতীয় দাম ও স্পেসিফিকেশন জানি।

মুম্বাইয়ের মহেশ টেলিকম জানিয়েছে খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে ভিভো ওয়াই ৩০ ফোনটি। এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ১৪,৯৯০ টাকা। জানিয়ে রাখি মালয়েশিয়ায় এই ফোনের দাম ছিল প্রায় ১৫,৫০০ টাকা।  ভিভো ওয়াই ৩০ নীল ও সাদা রঙে পাওয়া যাবে।

Vivo Y30 স্পেসিফিকেশন :

ভিভো ওয়াই ৩০ ফোনে ৬.৪৭ ইঞ্চি এইচডি প্লাস আইভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯.৫:৯। আবার পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৫৬০। এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও চতুর্থ ক্যামেরার মেগাপিক্সেল ২। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

পারফরম্যান্সের কথা বললে এতে পাবেন মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর ও সাথে ৪ জিবি র‌্যাম। এতে ১২৮ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ডুয়েল সিমের এই ফোনের একটি বড় বিশেষত্ব এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Funtouch OS এ চলে।

সঙ্গে থাকুন ➥