৮ জিবি র‍্যামের সাথে ভারতে লঞ্চ হল Vivo Y51, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

ভিভো আজ ভারতে তার Y সিরিজের নতুন ফোন Vivo Y51 (2020) লঞ্চ করেছে। Vivo এর আগে ফোনটি পাকিস্তান এবং সম্প্রতি ইন্দোনেশিয়াতে লঞ্চ করেছিল। স্পেসিফিকেশন ও ডিজাইনের দিক থেকে যদিও ভারতে লঞ্চ হওয়া ভিভো ওয়াই ৫১ (২০২০) এর সাথে পাকিস্তানের বাজারে উপলব্ধ ফোনটির পার্থক্য আছে। Vivo Y51 (2020) এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে আছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Vivo Y51 -এর দাম ও লভ্যতা

ভারতে ভিভো ওয়াই ৫১-এর দাম রাখা হয়েছে ১৭,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজের। Vivo Y51 (2020) ফোনটি টাইটেনিয়াম স্যাফিয়ার ও ক্রিস্টাল সিম্ফোনি রঙের বিকল্পে উপলব্ধ হবে। অনলাইনে ফোনটি Flipkart, Amazon ও Vivo eStore থেকে কেনা যাবে।

Vivo Y51-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই ৫১ (২০২০) ফোনে ৬.৫৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। ওয়াটারড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজোলিউশন ১০৮০x২৪৮০ পিক্সেল। ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন অক্টা কোর ৬৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পেছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। অন্য দুটি ক্যামেরা হল এফ/২.২ অ্যাপারেচার যুক্ত ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা ও  ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪)। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়ার ক্যামেরায় স্লো মোশান রেকর্ডিং, সুপার ম্যাক্রো, ভয়েস কন্ট্রোল, সুপার নাইট মোড, এবং এআই ফেস বিউটি ফিচার আছে।

Vivo Y51 (2020) ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি সাইড মাউন্টেড। এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেডস ফান টাচ ওএস ১১ এ চলবে।

সঙ্গে থাকুন ➥