পিছনে তিনটি ক্যামেরা সহ লঞ্চ হল Vivo Y51A, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো একপ্রকার চুপিচুপি ভারতে তাদের নতুন ফোন Vivo Y51A লঞ্চ করলো। এই ফোনটি ভিভো ওয়াই ৫১ এর আপগ্রেড ভার্সন, যেটিকে ভিভো-র গ্রেটার নয়ডার প্ল্যান্টে তৈরী করা হয়েছে। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এছাড়াও Vivo Y51A এর অন্যান্য ফিচারের কথা বললে, এতে এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আসুন এই ফোনের দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo Y51A এর দাম ও লভ্যতা

ভারতে ভিভো ওয়াই৫১এ এর দাম রাখা হয়েছে ১৭,৯৯০ টাকা। ফোনটি একটি স্টোরেজ সহ এসেছে- ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটি ক্রিস্টাল সিম্ফনি ও টাইটেনিয়াম সাফায়ার কালারে পাওয়া যাবে। Vivo Y51A ভারতে অফলাইন ও অনলাইন স্টোর থেকে কেনা যাবে। অনলাইনে এই ফোনটি পাবেন Vivo India E-store, Amazon, Flipkart, Paytm, Tatacliq সহ অন্যান্য ই-কমার্স সাইট থেকে।

লঞ্চ অফার হিসাবে ভিভো ওয়াই৫১এ এর সাথে HDFC Bank গ্রাহকরা ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার ICICI Bank, Bajaj Finserv, Home Credit এর ইউজাররা জিরো ডাউন পেমেন্টের সাথে ফোনটি কিনতে পারবেন। আবার Vi গ্রাহকদেরও আকর্ষণীয় বেনিফিট অফার করা হবে।

Vivo Y51A এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৫১এ ফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ২৪০৮x১০৮০। ডিউ ড্রপ নচ ডিসপ্লের এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে দেওয়া হয়েছে এড্রেনো ৬১০ জিপিইউ। সাথে দেওয়া হয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Vivo Y51A ফোনের ক্যামেরার কথা বললে এতে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭৯ অ্যাপারচার)। এছাড়াও অন্যদুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনের ক্যামেরায় পোর্ট্রেট, পানো, লাইভ ফটো, স্লো-মো, টাইম-ল্যাপস, প্রো, ডিওসি, সুপার নাইট মোড প্রভৃতি ফিচার আছে।

এই ফোনের সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। আবার এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস এর সাথে এসেছে। এই ফোনের ওজন ১৮৮ গ্রাম।

সঙ্গে থাকুন ➥