ক্যামেরা ও ব্যাটারিতে হবেন ইমপ্রেস, Vivo Y53s 4G লঞ্চ হল মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সহ

Avatar

Published on:

Vivo Y53s স্মার্টফোন নতুন রূপে বাজারে এল৷ গত মাসে, ভিভো তাদের হোম মার্কেট অর্থাৎ চীনে Vivo Y53s 5G লঞ্চ করেছিল। তবে 5G নেটওয়ার্কের পরিকাঠামো যে সব দেশে গড়ে ওঠেনি, তা অনুধাবন করে সংস্থাটি Y53s এর 4G এডিশন ভিয়েতনামে লঞ্চ করেছে। Vivo Y53s 4G স্মার্টফোনের বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, মিডিয়াটেকের পাওয়ারফুল গেমিং প্রসেসর, ৮ জিবি র‌্যাম, এবং লং লাস্টিং ব্যাটারি। আসুন ভিভো ওয়াই৫৩এস ৪জি এর স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Vivo Y53s 4G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৫৩ এস ৬.৫৮ ইঞ্চি এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সাথে এসেছে, যা ১০৮০x২৪০০ পিক্সেল ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেট। সাথে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই৫৩ এস -এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। যেগুলি হল – এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y53s 4G ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা র‌্যাপিড চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফোনের পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা হয়েছে। সফটওয়্যার দিক থেকে ভিভো ওয়াই৫৩ এস অ্যান্ড্রয়েড ১১ ভার্সনের সাথে এসেছে, সাথে আছে ভিভোর ফানটাচ ওএস ১১।

Vivo Y53s 4G এর দাম

ভিয়েতনামে Vivo Y53s এর দাম ৬,৯৯০,০০০ ভিয়েতনামিজ ডং। এত বড় সংখ্যা দেখে ঘাবড়ানোর কিছুই নেই। ভারতীয় মুদ্রায় এর মূল্য দাঁড়ায় ২২,৬৭০ টাকা। ব্ল্যাক, ব্লু, ও ব্লু পার্পেল কালার অপশনে ফোনটি উপলব্ধ৷ আশা করা যায়, ফোনটি শীঘ্রই ভারত সহ অন্যান্য মার্কেটে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥