Vivo Y53s দুর্দান্ত ক্যামেরা ও ১১ জিবি র‌্যাম সহ সস্তায় লঞ্চ হলো, দাম ও স্পেসিফিকেশন জানুন

Avatar

Published on:

জল্পনা সত্যি করে ভিয়েতনামের পর আজ ভারতে লঞ্চ হলো Vivo Y53s। কোম্পানির Y সিরিজের এই নতুন ফোনটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের সাথে এসেছে। এছাড়াও এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি। Vivo Y53s মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত। এই ফোনটি ভারতে Redmi Note 10 Pro Max এবং Samsung Galaxy M51 এর মতো ডিভাইসের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন Vivo Y53s এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y53s এর দাম ও লভ্যতা

ভিভো ওয়াই৫৩এস ফোনের ভারতে দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি ডিপ ব্লু সী ও ফ্যান্টাস্টিক রেনবো কালারে পাওয়া যাবে।

ভিভো ওয়াই৫৩এস ভারতে আজ অর্থাৎ ৯ আগস্ট থেকে Vivo e-Store, Amazon, Flipkart, Paytm, Tatacliq, এবং Bajaj EMI Store থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে HDFC, ICICI, Kotak Mahindra ব্যাংকের কার্ডধারীরা ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আবার Jio গ্রাহকদের ৭,০০০ টাকা বেনিফিট দেওয়া হবে।

Vivo Y53s এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৫৩এস অ্যান্ড্রয়েড ১১ ভার্সনের সাথে এসেছে, সাথে আছে ভিভোর ফানটাচ ওএস ১১। এই ফোনে পাওয়া যাবে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। পারফরম্যান্সের জন্য ‌‌ভিভো ওয়াই৫৩এস ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। সাথে রয়েছে ৩ জিবি এক্সটেন্ডেড র‌্যাম। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y53s ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা বর্তমান।

Vivo Y53s 4G দীর্ঘক্ষন ব্যাটারি লাইফ অফার করবে। কারণ এই ফোনে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। কানেক্টিভিটির জন্য এই ফোনে আছে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির ওজন ১৯০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥