Vivo Y54s India Launch Timeline: ভিভোর এই বাজেট 5G স্মার্টফোন ভারতে কবে লঞ্চ হবে, জানাল নতুন রিপোর্ট

Avatar

Published on:

ভিভো গত বছরের সেপ্টেম্বরে চীনে Vivo Y54s বলে একটি 5G বাজেট স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার ভারতেও হ্যান্ডসেটটি নিয়ে আসার জন্য তোড়জোড় শুরু করেছে তারা। ভিভো কিছু না বললেও ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকে খবর পেয়ে তেমনই দাবি করেছে মাইস্মার্টপ্রাইস। একই সাথে Vivo Y54s কবে এখানে লঞ্চ হবে, তার টাইমলাইনও প্রকাশ হয়েছে।

Vivo Y54s কবে ভারতে আসছে

ওয়েব পোর্টালটির দাবি, ভিভো ওয়াই৫৪এস আর কয়েকসপ্তাহের মধ্যে ভারতে আত্মপ্রকাশ করবে। মার্চের শেষে অথবা এপ্রিলের প্রথমে লঞ্চ করার সম্ভাবনা। উল্লেখ্য, চীনে ভিভো ওয়াই৫৪এস ফোনের দাম রাখা হয়েছিল ১,৬৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৯,৮০০ টাকার সমান। অর্থাৎ স্মার্টফোনটি এ দেশে ২০,০০০ টাকার মধ্যে পা রাখবে বলে আশা করা যায়।

Vivo Y54s স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৫৪ এস৬.৫১ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,৬০০×৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লের সঙ্গে এসেছে, যার এসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৯%। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস ১.০ কাস্টম স্কিনে রান করে। এতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দেওয়া হয়েছে। সঙ্গে আছে ভিভো ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সিঙ্গেল কনফিগারেশন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যায়।

ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই৫৪ এস ফোনের ব্যাক প্যানেলে এফ/২.২ অ্যাপারচারসহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর আছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য রয়েছে সাইড-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি থেকে পাওয়ার নেয়। আবার এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥