সস্তায় ভারতে নতুন 4K টিভি লঞ্চ করলো আমেরিকান কোম্পানি Vu

Avatar

Published on:

আমেরিকান কোম্পানি Vu টেলিভিশন ভারতীয় স্মার্ট টিভি মার্কেটে যথেষ্ট জনপ্রিয়। আজ কোম্পানিটি ভারতে তাদের আরও একটি টিভি যোগ করলো। Vu Ultra 4K TV নামে আসা এই টিভিটি অ্যান্ড্রয়েড সিস্টেমে চলবে। কোম্পানি এতে আলট্রা এজ 4K ডিসপ্লে দিয়েছে, যেটি ৪০ শতাংশ বেশি ব্রাইটনেস দেয়। ভু আলট্রা ৪কে টিভি তে প্রথম থেকেই অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, গুগল প্লে ইনস্টল আছে।

Vu Ultra 4K TV দাম :

ভু আলট্রা ৪কে টিভি ভারতে বেশ কিছু সাইজে লঞ্চ হয়েছে। এর ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৫,৯৯৯ টাকা। আবার ৫০ ইঞ্চি মডেলের দাম ২৮,৯৯৯ টাকা। ৩২,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে এর ৫৫ ইঞ্চি মডেলের। আবার Vu Ultra 4K TV এর ৬৫ ইঞ্চি মডেলের দাম ৪৮,৯৯৯ টাকা। টিভিটি অফলাইন ছাড়াও অনলাইনে Amazon থেকে কেনা যাবে।

Vu Ultra 4K TV স্পেসিফিকেশন, ফিচার :

এই স্মার্ট টিভিটি ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি স্ক্র্রিনের সাথে এসেছে। এতে 4K রেজুলেশনের (৩৮৪০x২১৬০ পিক্সেল) DLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ডলবি ভিশন, এইচডিআর ১০ সাপোর্ট করে। এই টিভিগুলি অ্যান্ড্রয়েড ৯ পাই এর উপর কাজ করবে এবং অ্যাপ ডাউনলোডের জন্য গুগল প্লে স্টোর উপলব্ধ। এই টিভিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। যেখানে ইংরেজি ও হিন্দি ভাষা সাপোর্ট করবে।

ভালো অডিও কোয়ালিটির জন এখানে ডলবি ডিজিটাল প্লাস এবং DTS Virtual:X টেকনোলজি দেওয়া হয়েছে। এতে দুটি স্পিকার দেওয়া হয়েছে। এতে কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এখানে ওয়াই-ফাই, ব্লুটুথ, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, ও একটি হেডফোন জ্যাকের সুবিধা আছে।

সঙ্গে থাকুন ➥