লঞ্চ হল Whirlpool Neo Fresh Glassdoor Frost-Free ফ্রিজ, পাওয়া যাবে ১২ দিনের সতেজতা

Avatar

Published on:

জনপ্রিয় রেফ্রিজারেটর নির্মাতা Whirlpool (ওয়ার্লপুল) এবার ভারতীয় বাজারে Neo Fresh Glassdoor Frost-Free (নিও ফ্রেশ গ্লাসডোর ফ্রস্ট ফ্রি) রেফ্রিজারেটরের একটি নতুন রেঞ্জ লঞ্চ করল। এই নতুন ফ্রিজগুলি গ্রাহকদের ব্যাপকভাবে আকর্ষিত করবে বলে মনে হচ্ছে। কারণ এগুলিতে চমকপ্রদ কুলিং টেকনোলজির পাশাপাশি ক্রিস্টাল ব্ল্যাক, ক্রিস্টাল মিরর, পিক্সেল, গ্যালাক্সি ফিনিশ ইত্যাদি একাধিক রঙ এবং চোখ ধাঁধানো ডিজাইন দেওয়া হয়েছে। আবার এগুলি ২৬৫ লিটার এবং ২৯২ লিটার ক্ষমতায় উপলব্ধ হবে। এছাড়া ক্রেতারা এগুলির ২ স্টার বা ৩ স্টার বিকল্প বেছে নিতে পারবেন। যদিও এই Neo Fresh রেফ্রিজারেটর তুলনামূলকভাবে একটু প্রিমিয়াম দামের রেঞ্জে পাওয়া যাবে। আসুন এখন নতুন Whirlpool Neo Fresh Glassdoor Frost-Free ফ্রিজগুলির দাম, লভ্যতা এবং ফিচার সম্পর্কে জেনে নিই…

Whirlpool Neo Fresh Glassdoor Frost-Free ফ্রিজগুলির দাম, উপলব্ধতা

নয়া নিও ফ্রেশ গ্লাসডোর ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটরগুলি কোম্পানির https://www.whirlpoolindia.com/ ওয়েবসাইট এবং দেশের সমস্ত বড় ভোক্তা ইলেকট্রনিক্স রিটেল স্টোরে বিক্রি হবে। এই রেঞ্জের প্রারম্ভিক দাম হবে ৩৩,০০০ টাকা।

Whirlpool Neo Fresh Glassdoor Frost-Free ফ্রিজের ফিচার

ওয়ার্লপুল জানিয়েছে, তাদের নিও ফ্রেশ গ্লাসডোর রেফ্রিজারেটরগুলি শক্তি খরচ বাঁচাতে ইনভার্টার প্রযুক্তি নিয়ে আসে। তবে এগুলি ১২ দিনের সতেজতা দিতে পারে৷ এগুলিতে সিক্সথ সেন্স ডিপফ্রিজ এবং মাইক্রোব্লক প্রযুক্তি দেওয়া হয়েছে। ফলে ফ্রিজারের দরজা খোলার পরেও ঠান্ডা বাতাস চট করে বাইরে বেরিয়ে আসবে না এবং এগুলিতে সঞ্চিত ফল বা সবজিতে ৯৯% পর্যন্ত ব্যাকটেরিয়ার বৃদ্ধি রোধ করা যাবে।

এদিকে এই রেফ্রিজারেটরের হানিকোম্ব ময়শ্চার লক সর্বোত্তম আর্দ্রতা বজায় রাখতে সাহায্য করবে। আবার এর অ্যাক্টিভ ডিও-এর গন্ধ-বিরোধী অ্যাকশন খেয়াল রাখবে যাতে বিভিন্ন গন্ধ একে অপরের সাথে মিশে না যায়!

সঙ্গে থাকুন ➥