Xiaomi Anniversary Sale: ৮ বছর পূর্তি উপলক্ষে স্মার্টফোন, টিভি, ল্যাপটপে বাম্পার ছাড় দিচ্ছে শাওমি

Avatar

Published on:

ভারতে আগমনের আট বছর পূর্তি উপলক্ষে Xiaomi India ভারতীয় গ্রাহকদের জন্য ‘Xiaomi Turns 8’ ট্যাগলাইনের সাথে ছয় দিনব্যাপী একটি অ্যানিভার্সারি সেলের ঘোষণা করলো। এই সেলটি ইতিমধ্যেই লাইভ হয়ে গেছে এবং চলবে আগামী ১৩ই জুলাই পর্যন্ত। এই সময়কালে – স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ, হেডফোন সহ একাধিক ইলেক্ট্রনিক্স গ্যাজেটকে ৬০% পর্যন্ত ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। তবে ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফারও উপলব্ধ থাকছে। যেমন, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com) থেকে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে গ্রাহকদের ৭,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

আবার, Xiaomi Turns 8 সেল লাইভ থাকাকালীন নানাবিধ জ্যাকপট, ৯৯ রুপি স্টোর, লাকি ড্র কনটেস্ট ইত্যাদিতে অংশগ্রহণ করতে পারবেন ক্রেতারা। যেমন, সকাল ১০টায় কয়েকটি নির্বাচিত প্রোডাক্টের জন্য ‘জ্যাকপট ডিলস’ (jackpot Deals) হোস্ট করবে শাওমি, দুপুর ১২টা নাগাদ ‘সারপ্রাইজ স্টোর’ (Surprise Store) থেকে লাইফস্টাইল প্রোডাক্টগুলিকে ডিসকাউন্টের সাথে কেনা যাবে এবং বিকাল ৪টের সময় আয়োজিত ‘পিক অ্যান্ড চুজ’ (Pick N Choose) থেকে ক্রেতারা তাদের পছন্দসই যেকোনো দুটি প্রোডাক্টকে ডিসকাউন্ট সহ কিনে নিতে পারবেন। অত:পর, সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে ‘হ্যাপি আওয়ার সেল’ (Happy Hour sale), যেখানে কয়েকটি নির্বাচিত ডিভাইসকে মাত্র ৯৯ টাকায় বিক্রি করা হবে। আর রাত ৮টা -তে কেবল মাত্র ৮ টাকা খরচ করে নিজেদের পছন্দের গ্যাজেট পকেটস্থ করে নিতে পারবেন আপনারা।

অন্যদিকে, সংস্থার অফিসিয়াল সাইটের মাধ্যমে কেনাকাটা করেছেন এমন গ্রাহকেরা ‘অর্ডার আইডি ৮’ (Order ID 8) প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। এক্ষেত্রে, গ্রাহকদের মধ্যে যেই একজন ভাগ্যবান ব্যক্তির অর্ডার আইডি নম্বরের শেষে ৮ সংখ্যাটি থাকবে, সে সম্পূর্ণ অর্ডার বিনামূল্যে পেয়ে যাবেন। ফলে আপনাদের মনোরঞ্জন করার পাশাপাশি টাকা সাশ্রয়েও সাহায্য করবে শাওমি টার্নস ৮ সেলে।

Mi Anniversary Sale 2022 -এ ডিসকাউন্টের সাথে উপলব্ধ প্রোডাক্টের তালিকা

স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার

শাওমি আয়োজিত অ্যানিভার্সারি সেলে, Xiaomi 11i এবং Xiaomi 11i Hypercharge উভয় স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি ভ্যারিয়েন্টের সাথেই ফ্লাট ৫,০০০ টাকার ডিসকাউন্ট অফার করা হবে। যার পর, উল্লেখিত ফোনগুলিকে যথাক্রমে ২৬,৯৯৯ টাকা এবং ৩৩,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। Xiaomi 12 Pro স্মার্টফোনটি খরিদ করলেও চেকআউটের সময়ে ফ্লাট ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। একই সাথে, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্ত ভাবে আরো ৪,৫০০ টাকা অফ মিলবে৷ যারপর, Xiaomi 12 Pro -কে সেলে থেকে ৫৩,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পকেটস্থ করে নেওয়া যাবে।

শাওমির পাশাপাশি রেডমি হ্যান্ডসেটকেও ডিসকাউন্ট সাথে তালিকাভুক্ত করা হয়েছে চলমান সেলে। যেমন, Redmi Note 11 Pro+ 5G মডেলটিকে ২,০০০ টাকা ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। এছাড়া, বাজেট সেগমেন্টের অধীনে আসা Redmi 9A এবং 10A স্মার্টফোন দুটিকেও তুলনায় কম টাকা খরচ করে অ্যানিভার্সারি সেলে থেকে কিনে নিতে পারবেন আপনারা।

স্মার্ট টিভির সাথে উপলব্ধ অফার

শাওমি আনীত যেসকল স্মার্ট টেলিভিশনকে অফারের সাথে অ্যানিভার্সারি সেলে বিক্রি করা হচ্ছে, সেগুলির তালিকা কিছুটা এইরূপ – Xiaomi OLED 55, Mi TV QLED TV 4K 55 Mi TV QLED TV 75, Xiaomi Smart TV 5A 80cm 32-inch, এবং Xiaomi Smart TV 5A 100cm 40-inch। গ্রাহকেরা যদি তাদের পছন্দের টিভি মডেল খরিদ্দারীর সময়ে SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন, তবে অতিরিক্ত ভাবে আরো কিছু টাকা ছাড় পেয়ে যেতে পারেন।

ল্যাপটপের সাথে উপলব্ধ অফার

সেল চলাকালীন, RedmiBook Core i3 (৮ জিবি+২৫৬ জিবি) ল্যাপটপকে ৩২,৯৯৯ টাকা এবং RedmiBook 15 Pro Core i5 (৮ জিবি+৫১২ জিবি) মডেলকে ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। একইভাবে, Mi Notebook Pro Core i5 (১৬জিবি+৫১২ জিবি) প্রিমিয়াম ল্যাপটপকে ৫৭,৯৯৯ টাকার বিনিময়ে কেনা সম্ভব। আর, Mi NoteBook Ultra Core i5 (১৬ জিবি+৫১২ জিবি) -কে ৫৭,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে সেলে।

উপরি উল্লেখিত প্রোডাক্টগুলি ছাড়াও, SonicBass ওয়্যারলেস ইয়ারফোন এবং Mi Super Bass ওয়্যারলেস হেডফোনকে ৬০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে হস্তগত করতে পারবেন আপনারা।

সঙ্গে থাকুন ➥