পুজো Sale-এর ঘোষণা করল Xiaomi: 5G ফোন থেকে শুরু করে TV, সমস্ত কিছুই পাবেন ছাড়ে

Avatar

Published on:

xiaomi-diwali-with-mi-2023-sale-announced-may-give-discounts-on-5g-smartphones-and-more

উৎসবের দিনগুলি যত এগিয়ে আসছে, ততোই সাধারণ মানুষের মধ্যে প্রয়োজনের বা পছন্দের জিনিসপত্র কেনার উন্মাদনাও বাড়ছে। এদিকে এখন বেশিরভাগের কাছে কেনাকাটা মানেই অনলাইন শপিং! সেই বিষয়টি মাথায় রেখে খুব শীঘ্রই অফলাইন মার্কেটের মতো Flipkart, Amazon-এর মতো কোম্পানিগুলি ‘পুজো সেল’ দেবে বলে ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi আজ থেকে তাদের আসন্ন Diwali With Mi Sale 2023-এর প্রচার শুরু করল। এক্ষেত্রে ব্র্যান্ডের ফেস্টিভ সেলের বিজ্ঞাপনের মুখ হিসেবে বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে দেখা গিয়েছে। আর সেলে অত্যাধুনিক প্রযুক্তিবিশিষ্ট 5G স্মার্টফোন থেকে শুরু করে Xiaomi-র ট্যাবলেট এবং অন্যান্য ডিভাইসে বিশাল ছাড় দেওয়া হবে বলে ঘোষণা করা হয়েছে। চলুন, এবারের Diwali With Mi Sale সম্পর্কে কয়েকটি হাইলাইট দেখে নেওয়া যাক।

Diwali With Mi Sale 2023 কবে শুরু হচ্ছে?

শাওমি এই মুহূর্তে তার ‘দিওয়ালি উইথ এমআই সেল’ নামক বিশেষ বিক্রয়পর্বের দিনক্ষণ প্রকাশ করেনি। তবে অনুমান করা হচ্ছে যে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (Amazon Great Indian Festival 2023) এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ (Flipkart Big Billion Days 2023) সেলদুটির পিঠোপিঠি সময়ে এটিও লাইভ হবে।

Diwali With Mi Sale-এর অফার

সেলের তারিখের মতো ‘দিওয়ালি উইথ এমআই সেল’ বিক্রয়পর্বের অফার সম্পর্কেও কিছুই বলেনি শাওমি। তবে সম্ভবত সেল চলাকালীন Redmi Note 13 সিরিজের স্মার্টফোন (Redmi Note 13 Pro Redmi Note 13 Pro+ ইত্যাদি) এবং Redmi Pad SE-এর মতো ট্যাবলেটগুলি অফারে কেনা যাবে। অন্যদিকে কোম্পানির টিজার পেজ ইঙ্গিত দিচ্ছে যে, আসন্ন সেলে ৫জি-রেডি স্মার্টফোনে স্মার্ট এক্সচেঞ্জ অফার মিলবে।

এছাড়াও ‘দিওয়ালি উইথ এমআই সেল’-এ Redmi A2+, Redmi K60 ফোনের ক্রেতারাও বিশাল ডিসকাউন্ট পাবেন। সম্প্রতি লঞ্চ হওয়া কিছু এমআই প্রোডাক্ট, স্মার্টওয়াচ এবং টিভি স্টিক সব কিছুতেই থাকবে অফার।

সঙ্গে থাকুন ➥