8000 টাকা ছাড়ে Redmi ফোন, টিভি ও প্যাড, কাল থেকে শুরু হচ্ছে Xiaomi Fan Festival 2023 সেল

Avatar

Published on:

Xiaomi Fan Festival 2023 Sale Starting Tomorrow

শুরু হতে চলেছে Xiaomi Fan Festival 2023 সেল। আগামী ৬ এপ্রিল থেকে এই সেল শুরু হবে। কোম্পানির নিজস্ব সাইট Mi.com ও স্টোর Mi Homes থেকে এই সেলের ফায়দা ওঠানো যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, Xiaomi Fan Festival 2023 সেলে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়ে Redmi স্মার্টফোন, Xiaomi টিভি, Xiaomi Pad কেনা যাবে। এর পাশাপাশি থাকবে ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফার। আসুন শাওমি ফ্যান ফেস্টিভ্যাল ২০২৩ সেলের অফার গুলি দেখে নেওয়া যাক।

Xiaomi Fan Festival 2023 Sale-এ ফোন, টিভি ও প্যাডে অফার

Xiaomi Fan Festival 2023 সেলে Redmi 12C স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ৮,৯৯৯ টাকায়। আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১০,৯৯৯ টাকা। এছাড়া ICICI ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫০০ টাকা অতিরিক্ত ছাড় দেওয়া হবে। এর পরে ফোনটির বেস মডেলের দাম দাঁড়াবে ৮,৪৯৯ টাকা এবং ১০,৪৯৯ টাকা। ফোনটি অ্যামাজন ও Mi.com, এমআই স্টুডিও, এমআই হোম এবং অনুমোদিত রিটেইল স্টোর থেকে কেনা যাবে।

সেলে Redmi Note 12 এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত থাকবে। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা। এখানেও ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১০০০ টাকা ছাড় দেওয়া হবে। এরপর ফোনটির মূল্য কমে হবে যথাক্রমে ১৩,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা।

শাওমি ফ্যান ফেস্টিভ্যাল ২০২৩ সেলে ৮,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে Xiaomi 13 Pro। এটি ৭৯,৯৯৯ টাকার পরিবর্তে ৭১,৯৯৯ টাকায় বিক্রি হবে।

এছাড়া Redmi A1, Redmi 11 Prime 5G, Redmi Note 12 5G ফোনের উপর ৫,৮৯৯ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার Xiaomi Pad 5 ও Redmi Pad যথাক্রমে ২৪,৪৯৯ টাকায় ও ১২,৯৯৯ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥