Xiaomi আনল Mi Fan Sale, বিশাল ছাড়ে স্মার্টফোন, স্মার্ট টিভি ও ল্যাপটপ কেনার সুযোগ

Avatar

Published on:

Xiaomi-র প্রোডাক্ট প্রেমীদের জন্য রয়েছে এক দারুণ সুখবর! আজ থেকে শুরু হয়েছে Mi Fan Sale 2021, এবং সেই সুবাদে ভারতে বিভিন্ন Xiaomi প্রোডাক্টের ওপর সীমিত সময়ের জন্য দুর্দান্ত ডিসকাউন্ট এবং অফার পাওয়া যাচ্ছে। সেল চলাকালীন গ্রাহকরা আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটায় ৪,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন। Mi Fan Sale 2021 এখন কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোরে লাইভ। আসুন এই সেলে কোন প্রোডাক্ট কত দামে পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Mi Fan Sale 2021-এ স্মার্টফোনের উপর অফার

প্রথমে স্মার্টফোনের কথায় আসা যাক। ২৯,৯৯৯ টাকায় লঞ্চ হওয়া Mi 11X 5G এই সেলে মাত্র ২২,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার, ২৬,৯৯৯ টাকার Xiaomi 11 Lite NE 5G কিনতে গেলে ক্রেতাদের মাত্র ২১,৪৯৯ টাকা খরচ করতে হবে। অন্যদিকে, ১৪,৯৯৯ টাকার Redmi Note 10S গ্রাহকরা ১৩,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন। এছাড়া, ১,০০০ টাকা ছাড়ের সুবাদে Redmi Note 10 Lite এখন ১২,৯৯৯ টাকায় উপলব্ধ। ক্রেতাদের খুশি করতে ইনস্ট্যান্ট ডিসকাউন্টের পাশাপাশি শাওমি সেল চলাকালীন পুরোনো ফোন এক্সচেঞ্জের ক্ষেত্রে ৫,০০০ টাকা পর্যন্ত অ্যাডিশনাল ডিসকাউন্টও দিচ্ছে।

Mi Fan Sale 2021-এ ল্যাপটপের উপর অফার

স্মার্টফোনের পাশাপাশি এই সেলে ল্যাপটপেও ব্যাপক ছাড় পাওয়া যাচ্ছে। উদাহরণস্বরূপ, Mi Notebook 14 Horizon Edition গত বছর ৫৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল, তবে Mi Fan Sale-এ এই ডিভাইসটি ৪৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Mi Fan Sale 2021-এ স্মার্ট টিভির উপর অফার

যে সকল ইউজাররা একটি স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করছেন, তারা কিন্তু এই সেলের অফারগুলির ওপর বিশেষভাবে নজর রাখতে পারেন। কারণ Redmi Smart TV 43 এবং Mi TV 4A Horizon Edition পাওয়া যাচ্ছে যথাক্রমে ২১,৯৯৯ টাকায় এবং ১৫,৪৯৯ টাকায়। আবার Mi TV 4A 40 Horizon, Mi TV 4A 43-inch Horizon Edition, এবং Mi TV 5X 50 কিনতে গেলে ক্রেতাদের যথাক্রমে ২০,৯৯৯ টাকা, ২৩,৯৯৯ টাকা এবং ৩৭,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। অন্যদিকে, ১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট সহ মাত্র ৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Mi Air Purifier 3।

সঙ্গে থাকুন ➥