TechGupআজ আসছে Mi Notebook এবং Mi Notebook Horizon Edition, দাম ও ফিচার জানুন

আজ আসছে Mi Notebook এবং Mi Notebook Horizon Edition, দাম ও ফিচার জানুন

আজ ভারতে আসছে শাওমির প্রথম ল্যাপটপ। যার নাম Mi NoteBook, এছাড়াও এর Horizon Edition ও আসবে। কোম্পানির তরফে আগেই জানানো হয়েছিল মি নোটবুক গতবছর চীনে লঞ্চ হওয়া RedmiBook 13 এর রিব্রান্ডেড ভার্সন হবে। কয়েকদিন আগে শাওমি ইন্ডিয়া টুইটার পেজ মি নোটবুকের টিজার পোস্ট করে বলা হয়েছিল, এই ল্যাপটপ ১২ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ ও ফুল এইচডি ডিসপ্লে অফার করবে। এতে বেজেল লেস ডিসপ্লে ও আই ৭ প্রসেসর থাকবে।

Xiaomi Mi Notebook এবং Mi Notebook Horizon Edition লঞ্চ ইভেন্ট ও সম্ভাব্য দাম :

করোনা আবহে কোনো ফিজিক্যাল লঞ্চ ইভেন্টের আয়োজন করা হয়নি। অনলাইন লঞ্চ ইভেন্টে মি নোটবুক ও মি নোটবুক হরাইজন এডিশন লঞ্চ করা হবে। এই লঞ্চ ইভেন্ট আজ দুপুর ১২ টায় আয়োজন করা হয়েছে। আপনি শাওমির ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল,. ফেসবুক পেজ থেকে এই লঞ্চ ইভেন্ট লাইভ দেখতে পাবেন। মনে করা হচ্ছে ভারতে Mi NoteBook এর দাম ৪৫,০০০ টাকা থেকে শুরু হবে।

Xiaomi Mi Notebook এবং Mi Notebook Horizon Edition সম্ভাব্য স্পেসিফিকেশন :

মনে করা হচ্ছে মি নোটবুক সিরিজ ১৩.৩ ইঞ্চি ও ১৪ ইঞ্চি বেজেললেস ডিসপ্লের সাথে আসবে। এই সিরিজে ১০ তম জেনারেশন আই ৫ ও আই ৭ প্রসেসর দেওয়া হতে পারে। এতে ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ থাকবে। এছাড়াও কিছু বিকল্প থাকবে। আবার এই ল্যাপটপের ব্যাটারি ক্ষমতা ৪০Whr থাকতে পারে। যা ১২ ঘণ্টা ব্যাকআপ দেবে। এটি উইন্ডোজ ১০ এর সাথে আসবে।

RELATED ARTICLES

Top Stories