Redmi 10 থেকে Mi Smart TV, ২২ হাজার টাকা ছাড়ে স্মার্টফোন, টিভি কেনার সুযোগ দিচ্ছে Xiaomi Super Sale

Avatar

Published on:

Xiaomi Super Sale : গতকাল ‘Mi Smart Home Days Sale’ শেষ হতে না হতেই লাইভ করে দেওয়া হয়েছিল ‘Xiaomi Super Sale’। এই সেলটি ১১ই মার্চ থেকে শুরু হয়েছে এবং চলবে আগামী ১৫ই মার্চ পর্যন্ত। এই সময়কালে, চীন ভিত্তিক সংস্থাটি স্মার্টফোন, স্মার্ট টেলিভিশন, ল্যাপটপ এবং ইকোসিস্টেম ডিভাইস সহ নানাবিধ রেঞ্জের প্রোডাক্টকে ভারী ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করবে। একই সাথে, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে সেলে উপলব্ধ ডিভাইসগুলি কিনলে ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। তাহলে চলুন ৪দিন ব্যাপী Xiaomi Super Sale সেলে কোন কোন স্মার্ট প্রোডাক্টকে সাশ্রয়ী দামে কিনে নেওয়া যাবে তার তালিকা এবার দেখে নেওয়া যাক।

শাওমি স্মার্টফোনের উপর উপলব্ধ অফার (Offers available on Xiaomi smartphones)

শাওমি সুপার সেলে মোট ১২টি স্মার্টফোনকে অফারের সাথে বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এই তালিকায় সামিল থাকছে, Redmi Note 11 সিরিজ, Redmi Note 10 সিরিজ, Redmi 9 সিরিজ, এবং Xiaomi 11 সিরিজ। যার মধ্যে, Xiaomi 11T Pro 5G ফোনটিকে সর্বাধিক ২১,০০০ টাকা ছাড়ের সাথে কেনা যাবে। ক্রেতারা উল্লেখিত সিরিজ অধীনস্ত স্মার্টফোনগুলি কেনার ক্ষেত্রে ডিসকাউন্ট কুপনও ব্যবহার করতে পারবেন৷

শাওমি স্মার্ট টিভির উপর উপলব্ধ অফার (Offers available on Xiaomi smart TVs)

চলমান সেলে মোট ৭টি স্মার্ট টিভি মডেলের সাথে ডিসকাউন্ট দেওয়ার কথা জানিয়েছে শাওমি। এক্ষেত্রে, Mi TV সিরিজ থেকে শুরু করে Redmi Smart TV সিরিজ অন্তর্গত একাধিক টেলিভিশন মডেল অফারের সাথে উপলব্ধ থাকছে সেলে। তবে সর্বাধিক টাকা সঞ্চয়ের জন্য, ক্রেতাদের Mi TV 5X 50-inch smart TV -মডেলটিকে বেছে নেওয়ার পরামর্শ দেব আমরা। কেননা, এই মডেলের প্রকৃত মূল্য ৫৯,৯৯৯ টাকা। কিন্তু সেল চলাকালীন এটির সাথে ফ্লাট ২২,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে।

শাওমি ল্যাপটপের উপর উপলব্ধ অফার (Offers available on Xiaomi Laptops)

RedmiBook ল্যাপটপ সিরিজের দুটি মডেল এবং Mi NoteBook ল্যাপটপ সিরিজের দুটি মডেলকে শাওমি আয়োজিত সেলে সীমিত সময়ের জন্য ডিসকাউন্টেড প্রাইজের সাথে এনলিস্ট করা হয়েছে। উদাহরণস্বরূপ, RedmiBook 15 e-Learning Edition ল্যাপটপকে এখন ৫১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩৫,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অন্যদিকে, RedmiBook 15 Pro ল্যাপটপকে ৫৯,৯৯৯ টাকার পরিবর্তে কেবল ৪৩,৪৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

তদুপরি, Mi NoteBook Pro এবং Mi NoteBook Ultra ল্যাপটপকে ডিসকাউন্টের সাথে যথাক্রমে ৫৪,৯৯৯ টাকা এবং ৫৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি কথিত মডেল দুটির আসল দাম যথাক্রমে ৬৯,৯৯৯ টাকা এবং ৭৯,৯৯৯ টাকা। অর্থাৎ, প্রো মডেলের ক্ষেত্রে অবিশ্বাস্য ১৫,০০০ টাকার এবং আল্ট্রা মডেলের ক্ষেত্রে ২২,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে।

শাওমি লাইফস্টাইল প্রোডাক্টের উপর উপলব্ধ অফার (Offers available on Xiaomi lifestyle products)

Mi Smart Band 5 স্মার্টব্যান্ডটির আসল দাম ২,৯৯৯ টাকা, যা এখন সেলে ডিসকাউন্টের সাথে মাত্র ১,৯৯৯ টাকায় উপলব্ধ৷ অন্যদিকে, Redmi Earbuds 2C অডিও প্রোডাক্টের ক্ষেত্রেও একসমান ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়া, Mi Power Bank 3i এবং Mi Beard Trimmer 1C -এর মতো লাইফস্টাইল প্রোডাক্টগুলিকে প্রায় ৩০০ টাকা থেকে ৪০০ টাকা ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥