Xiaomi Watch Color 2: আগামীকাল Xiaomi Civi স্মার্টফোনের সাথে লঞ্চ হচ্ছে নতুন স্মার্টওয়াচ

Avatar

Published on:

জনপ্রিয় হ্যান্ডসেট নির্মাতা Xiaomi তাদের উইয়ারেবল ডিভাইসের পোর্টফোলিও প্রসারিত করতে এবার নতুন স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে। আগামীকাল অর্থাৎ ২৭শে সেপ্টেম্বর, Xiaomi Watch Color 2 (শাওমি ওয়াচ কালার ২) নামের এই আধুনিক ঘড়ির ওপর থেকে পর্দা সরানো হবে, যা ২০১৯ সালে বাজারে আসা Mi Watch Color (এমআই ওয়াচ কালার)-এর আপগ্রেডেড সংস্করণ হবে। এই সাকসেসর ভার্সনে বৃত্তাকার ডিসপ্লে, একাধিক ওয়াচ ফেস সাপোর্ট এবং অন্যান্য স্মার্টওয়াচের মত স্পোর্টস মোড থাকবে বলে জানা গিয়েছে।

নতুন স্মার্টফোন ও ইয়ারবাডের সাথে লঞ্চ হবে Xiaomi Watch Color 2

শাওমি সম্প্রতি উইবোতে (Weibo) একটি টিজার ইমেজ শেয়ার করেছে, যেখানে নতুন শাওমি ওয়াচ কালার ২-এর লঞ্চের তারিখ জানানো হয়েছে। তবে সংস্থাটি কাল শুধুমাত্র এই স্মার্টওয়াচ লঞ্চ করবে না। আগামীকাল সংস্থার দেশীয় বাজারে আত্মপ্রকাশ করবে Xiaomi Civi স্মার্টফোন এবং Xiaomi TWS 3 Pro ইয়ারবাডও। ইভেন্টটি ভারতীয় সময় অনুযায়ী সকাল ১১:৩০ টায় শুরু হবে।

Xiaomi Watch Color 2 সম্পর্কে কী জানা গেছে

এই মুহূর্তে শাওমি ওয়াচ কালার ২ সম্পর্কে খুব বেশি কিছু তথ্য সামনে আসেনি। তবে নির্মাতা সংস্থা জানিয়েছে যে, এই স্মার্টওয়াচে ২০০টিরও বেশি ওয়াচ ফেস এবং ৬টি ভিন্ন রঙের স্ট্র্যাপ পাওয়া যাবে। এছাড়া এই ঘড়িটি ১১৭টি স্পোর্টস মোড সহ বাজারে আসবে। যদিও শাওমি ওয়াচ কালার ২ এর দাম এখনও জানা যায়নি।

উল্লেখ্য, এই ওয়াচ কালার ২-এর পূর্বসূরী এমআই ওয়াচ কালার স্মার্টওয়াচে ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে‌ সহ কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন রয়েছে। আবার এটি ৪২০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা দীর্ঘক্ষণ ব্যাকআপ দেয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥