Yamaha MT-15: অ্যাক্সেসরিজের দাম শুরু মাত্র 80 টাকা থেকে, ইয়ামাহার এই নতুন বাইক ইচ্ছামতো সাজান

Avatar

Published on:

ইয়ামাহা সম্প্রতি তাদের MT-15 স্ট্রিট-ফাইটার বাইকের নতুন সংস্করণ ভারতে লঞ্চ করেছে। বাইকটির সেই নয়া এডিশনের নামকরণ হয়েছে Yamaha MT-15 Version 2.0। এ দিকে অফিসিয়াল লঞ্চের পর, ইয়ামাহা ইন্ডিয়ার ওয়েবসাইটে মোটরসাইকেলটির অ্যাক্সেসরিগুলি অর্ন্তভুক্ত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, MT-15 Version 2.0-এর লোগো স্টিকারের দাম মাত্র ৮০ টাকা থেকে শুরু। আবার একজোড়া এলইডি টার্ন ইন্ডিকেটরের ক্ষেত্রে মূল্য ১,৪৯০ টাকা।

এছাড়াও, অ্যাক্সেসরিজের মধ্যে ফুয়েল ট্যাঙ্ক প্যাড এবং সিট কভার অফার করা হচ্ছে। দাম যথাক্রমে ৩৫০ টাকা এবং ৪০০ টাকা। আবার ইয়ামাহা পিলিয়নের জন্য ফুটরেস্ট এবং ইঞ্জিন সাম্প গার্ড অপশনাল হিসাবে রেখেছে। প্রতিটির দাম ৫০০ টাকা। মোবাইল চার্জার এবং মোবাইল হোল্ডারের মূল্য যথাক্রমে ৭৫০ টাকা ও ৩৫০ টাকা পড়বে।

অ্যাক্সেসরিজের তালিকায় পোশাক সামগ্রীর সম্ভার বর্তমান। টি-শার্টের প্রারম্ভিক মূল্য ৯০০ টাকা। এবং রাইডিং জ্যাকেটের দাম ৬,৯৯০ টাকা পর্যন্ত পড়তে পারে। উল্লেখ্য, Yamaha MT-15 Version 2.0-এর দাম ১.৬০ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

পুরনো MT-15 মডেলের তুলনায় নতুন Yamaha MT-15 Version 2.0 একাধিক বিশেষ আপডেটের সাথে এসেছে। যেমন এটি আপসাইড ডাউন ফর্ক, অ্যালুমিনিয়াম সুইংআর্ম, এবং নতুন ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পেয়েছে। ক্ত হয়েছে নয়া কালার অপশন৷ তবে পারফরম্যান্স অপরিবর্তিত। বাইকটির ১৫৫ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিনের ক্ষমতা ১৮.৪ পিএস এবং পাওয়ার ১৪.১ এনএম।

সঙ্গে থাকুন ➥