ZTE Blade A32 লঞ্চ হল ১০ হাজার টাকার কমে, রয়েছে এইচডি ডিসপ্লে ও এনএফসি‌ ফিচার

Avatar

Published on:

এন্ট্রি লেভেল স্পেসিফিকেশনযুক্ত 4G স্মার্টফোন নিয়ে হাজির হল ZTE। চুপিসারে রাশিয়াতে লঞ্চ করা এই হ্যান্ডসেটের নাম ZTE Blade A31। লো-এন্ড ও আল্ট্রা-বাজেট স্মার্টফোন হওয়ার জন্য ZTE Blade A31-তে Android 11 Go Edition সফটওয়্যার প্রি-ইনস্টল করা হয়েছে। আসুন এবার এই ফোনের অন্যান্য স্পেসিফিকেশন ও ফিচার দেখে নেওয়া যাক।

ZTE Blade A32 স্পেসিফিকেশন ও ফিচার

জেডটিই ব্লেড এ৩২ স্মার্টফোনে ৫.৪৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৭২০x১৪৪০ পিক্সেলের এইচডি রেজোলিউশন অফার করবে। ফোনের সামনে উপরে ও নীচের দিকে থিক বেজেল রয়েছে। সেলফি তোলার জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা আছে। আবার ফোনটি ইউনিসক এসসি৯৮৬৩এ প্রসেসরে সঙ্গে এসেছে। সাথে রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানোর সুবিধা থাকছে।

জেডটিই ব্লেড এ৩২-এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ-সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এতে এইচডিআর এবং প্যানোরমার মতো ফটোগ্রাফি ফিচার পাওয়া যাবে।

জেডটিই ব্লেড এ৩২-এ পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৩,০০০ এমএএইচ ব্যাটারি। আবার কনট্যাক্টলেস পেমেন্টের জন্য এতে এনএফসি ফিচার বর্তমান। ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ নয়।

ZTE Blade A32 দাম ও লভ্যতা

রাশিয়াতে ZTE Blade A32-এর দাম ৭,৪৯০ রুবেল, ভারতীয় মুদ্রায় যা ৭,৫৩১ টাকার সমান। ব্লু ও গ্রে কালারে ফোনটি বেছে নেওয়া যাবে। রাশিয়ার পর জেডটিই অন্যান্য দেশে ফোনটি লঞ্চ করবে কি না, তা স্পষ্ট নয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥