পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হল ZTE Blade A7s 2020

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি ZTE, গতকালই বাজারে এনেছে Blade 20 5G। রাত পেরোতেই কোম্পানিটি আরও সস্তায় ZTE Blade A7s 2020 নামে একটি নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনটি আপাতত জার্মানিতে লঞ্চ হয়েছে। সেখানকার Amazon ওয়েবসাইটে ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ZTE Blade A7s 2020 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ZTE Blade A7s 2020 এর দাম

জেডটিই ব্লেড এ৭এস ২০২০ এর দাম রাখা হয়েছে ১৪৯ ইউরো, যা প্রায় ১৩,১০০ টাকার সমান। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এটি দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ যথা – ওশিয়ান ব্লু ও স্টার ব্ল্যাক। যদিও অ্যামাজন ওয়েবসাইটে ফোনটি শুধু ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। তবে জার্মানী বাদে বিশ্বের অন্যান্য দেশগুলিতে ঠিক কবে জেডটিই’র (ZTE) এই ফোনটি পাওয়া যাবে, সে বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছেনা।

ZTE Blade A7s 2020 এর স্পেসিফিকেশন

জেডটিই ব্লেড এ৭এস ২০২০ ফোনে আছে ৬.৪৯ ইঞ্চির এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৫৬০। এই ফোনে ব্যবহার করা হয়েছে ১.৬ গিগাহার্টজ অক্টা কোর Unisoc SC9863Av 1.6 Gz প্রসেসর। সাথে আছে ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে ZTE Blade A7s 2020 ফোনের পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ১২৩ ডিগ্রী ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে। যার সাথে আছে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড MiFavor UI সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥