৪৪ ডিগ্রি গরমেও বাড়ি হয়ে উঠবে কুলু-মানালি, বাম্পার ডিসকাউন্টে মিলছে এইসব AC

Avatar

Updated on:

Flipkart Bonanza Sale AC Offer

এই বছর গ্রীষ্মের মরসুম শুরু হতে না হতেই পচা গরমের জ্বালায় জীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। এপ্রিলের মধ্যভাগে পৌঁছে তাপমাত্রার পারদ এতটাই চড়েছে যে, বাইরে তো বটেই ঘরের মধ্যেও মিলছে না একদণ্ড স্বস্তি! এমতাবস্থায় প্রয়োজনে বাড়ির বাইরে বেরোতে হলে সূর্যের প্রকোপ সহ্য করা ছাড়া বিকল্প কিছু নেই বললেই চলে, তবে বাড়ির অভ্যন্তরে এসি (AC) জাতীয় অ্যাপ্লায়েন্স লাগিয়ে পাহাড়ি এলাকার মত ঠান্ডা ঠান্ডা অনুভূতি খুব সহজে পাওয়া যায়। এবার আপনি বলবেন এই ভরা সিজনে বাজারে এসির দাম অনেকটাই চড়া এবং ব্যাপক চাহিদার কারণে এর জোগানও কম, তাহলে কী করণীয়? সেক্ষেত্রে জানিয়ে রাখি, গতকাল অর্থাৎ ১৮ই এপ্রিল থেকে Flipkart-এ ‘Appliance Bonanza Sale’ নামে আরও একটি বিশেষ বিক্রয়পর্ব লাইভ হয়েছে। আর এই সেলেই অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সের পাশাপাশি ভালো ভালো এয়ার কন্ডিশনারগুলিতে বিশাল ছাড় মিলবে। শুধু তাই নয়, তিনব্যাপী এই সেলে SBI কার্ডের মাধ্যমে এসি কিনলে ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে ১০ শতাংশ অতিরিক্ত ছাড়ের সুবিধাও পাওয়া যাবে। তো চলুন, দেখে নিই Flipkart Appliance Bonanza Sale-এ কোন এসিতে কত ছাড় পাওয়া যাচ্ছে।

Flipkart Offer: পচা গরমে সস্তায় কিনুন এই চারটি AC

১. MarQ by Flipkart 2023 Range 0.8 Ton 3 Star Split Inverter: এই এসিটির দাম ৪৫,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্ট অ্যাপ্লায়েন্স বোনানজা সেল চলাকালীন এখন এটি ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এর সাথে মিলবে ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এছাড়া এটি ইএমআইয়েও কেনা যাবে।

উল্লেখ্য, এটি একটি ৪ ইন ১ কনভার্টেবল এসি, যা টার্বো কুল প্রযুক্তিতে কাজ করে। এর ক্ষমতা ০.৮ টন। অন্যদিকে এটি অটো রিস্টার্ট এবং স্লিপ মোড ইত্যাদি প্রযুক্তি বহন করে।

২. CARRIER 0.8 Ton 3 Star Split Inverter AC: এই এসিটি বর্তমানে ৫৫,৬৯০ টাকার পরিবর্তে ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এর সাথেও ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ইএমআই অপশন উপলব্ধ।

এই এসিটি অন্যান্য নন-ইনভার্টার ১ স্টার এসির তুলনায় ১৫ শতাংশ পর্যন্ত শক্তি সঞ্চয় করতে পারে। তাছাড়া এটি অটো রিস্টার্ট এবং স্লিপ মোডসহ আসে।

৩. Whirlpool Convertible 4-in-1 Cooling 2023: এই এসিটি এখন ২৮,৯৯৯ টাকায় ফ্লিপকার্ট থেকে কেনা যাবে, এর দাম এমনিতে ৫৫,৯০০ টাকা। এটি খরিদ করার সময় এক্সচেঞ্জ অফার এবং ইএমআই স্কিমের সুবিধাও কাজে লাগানো যাবে।

এর যাবতীয় ফিচার আগের দুটি এসি মডেলের অনুরূপ।

৪. realme TechLife 2023 Range: এই এসিটি এখন ৪৮,৯৯৯ টাকার পরিবর্তে ২৯,৪৯৯ টাকায় মিলছে। এতেও ইএমআই অপশন উপলব্ধ।

ফিচার বলতে, এই ৪ স্টার স্প্লিট ইনভার্টার এসিতে ফ্লেক্সি কন্ট্রোল প্রযুক্তি রয়েছে।

সঙ্গে থাকুন ➥