ঘর মনে হবে সিনেমা হল, Xiaomi কাল লঞ্চ করছে 86 ইঞ্চির Mini LED TV

Avatar

Updated on:

Xiaomi Master Series 86 Inch Mini LED TV Launch Tomorrow

Xiaomi মাস্টার সিরিজ স্মার্ট টিভির লাইনআপের অধীনে নতুন মাস্টার সিরিজ ৮৬ ইঞ্চি মিনি এলইডি টিভি (Master Series 86 Inch Mini LED TV) নিয়ে আসছে। রঙিন গ্যামোট, হাই কনট্রাস্ট এবং রিফাইন্ড ডায়নামিক পার্টিশনের মতো প্রিমিয়াম ফিচার অফার করবে টিভিটি। নাম থেকেই পরিষ্কার এতে ৮৬ ইঞ্চি স্ক্রিন দেওয়া হবে, যা মিনি এলইডি প্রযুক্তিতে তৈরি। কোম্পানির দাবি এটি সাধারণ এলইডি ব্যাকলাইটিংয়ের চেয়ে ভাল স্ক্রিন কোয়ালিটি অফার করবে। আগামীকাল অর্থাৎ ১৮ এপ্রিল Xiaomi 13 Ultra এবং Xiaomi Mi Band 8 -এর সঙ্গে Master Series 86 Inch Mini LED TV লঞ্চ হতে পারে।

শাওমি মাস্টার সিরিজ ৮৬ ইঞ্চি মিনি এলইডি টিভি সংস্থার হাই-এন্ড “মাস্টার” টেলিভিশন সিরিজের নতুন মডেল হবে। হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার উভয় ক্ষেত্রেই এতে অনেক পরিবর্তন দেখা যাবে। একটি প্রিমিয়াম টিভি হিসাবে, সাউন্ড কোয়ালিটি থেকে রিফ্রেশ রেট এবং রেসপন্স টাইম, সবক্ষেত্রে এটি দুর্দান্ত পারফরম্যান্স দেবে। আপাতত টিভিটি সম্পর্কে এই তথ্যগুলিই জানা গেছে।

Xiaomi 13 Ultra ও Xiaomi Mi Band 8 কাল‌ লঞ্চ হতে পারে

আজ Xiaomi 13 Ultra এর উপর থেকে পর্দা সরানো হতে পারে। তবে কাল এই ফ্ল্যাগশিপ ফোনটি Mi Band 8 স্মার্টওয়াচের সাথে বাজারে লঞ্চ হবে। এতে Leica ব্র্যান্ডের ক্যামেরা দেওয়া হবে। এর সাথে Summicron লেন্স এবং Sony IMX989 ও Sony IMX858 সেন্সর পাওয়া যাবে। Xiaomi 13 Ultra ফোনে চারটি রিয়ার ক্যামেরা দেখা যাবে, যার প্রত্যেকটি সেন্সর হবে ৫০ মেগাপিক্সেল।

অন্যদিকে Mi Band 8 নতুন ডিজাইন সহ লঞ্চ হতে চলেছে। এতে থাকবে পিল শেপ ডিজাইনের ডায়াল। এছাড়া দেওয়া হবে অ্যামোলেড ডিসপ্লে। আবার এই স্মার্ট ব্যান্ডে অক্সিজেন লেভেল মনিটর এবং লো এসপিও২ অ্যালার্মের মতো হেলথ ফিচার থাকবে। পাশাপাশি এটি ২৪ ঘণ্টা হার্ট রেট মনিটর খরবে। Mi Band 8-এর একটি প্রো মডেলও লঞ্চ করা হবে, যাতে ইনবিল্ট জিপিএস পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥