Airtel আনল 599 টাকা থেকে নতুন প্ল্যান, এক রিচার্জে চলবে ফ্যামিলির অন্যান্য ফোন

Avatar

Published on:

Airtel Launched new Family Postpaid Plan

Airtel এর কোটি কোটি গ্রাহকদের জন্য সুখবর। সংস্থাটি সম্প্রতি একগুচ্ছ ফ্যামিলি পোস্টপেইড লঞ্চ করেছে। পাশাপাশি তারা এনেছে ৫৯৯ টাকার, ৭৯৯ টাকার ও ৯৯৮ টাকার Airtel ব্ল্যাক প্ল্যান। নতুন প্ল্যান আনার পাশাপাশি সংস্থাটি এও জানিয়েছে যে, ২৩৯ বা তার উপরের সমস্ত প্রিপেইড ও পোস্টপেইড প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা উপভোগ করা যাবে। আসুন Airtel ব্ল্যাক প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Airtel এর ৫৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৫৯৯ টাকার মাসিক প্ল্যানে ডেটা রোলওভার সুবিধা সহ ৭৫ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়া রোজ ১০০ এসএমএস, আনলিমিটেড লোকাল, এসটিডি ও রোমিং কলের সুবিধা রয়েছে। আবার এই প্ল্যানের সাথে একটি রেগুলার কানেকশন ও একটি ফ্রি অ্যাড অন প্ল্যান দেওয়া হচ্ছে। আর সাথে ৬ মাসের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন, ১ বছরের Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন, হেডসেট প্রোটেকশন প্রভৃতি বেনিফিট মিলবে।

Airtel এর ৭৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৭৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানের সাথে একটি রেগুলার ও‌ একটি অ্যাড অন কানেকশন অফার করা হচ্ছে। এখানেও আনলিমিটেড কল ও এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। তবে ডেটা বাড়িয়ে ১০৫ জিবি করা হয়েছে। আবার Amazon Prime, Disney+Hotstar, Airtel Xstream এর ১২ মাসের সাবস্ক্রিপশন সহ আরও ১২টি ওটিটি প্ল্যাটফর্মের দেখার অ্যাক্সেস পাওয়া যাবে। এদের মধ্যে রয়েছে SonyLiv, Eros Now প্রভৃতি।

Airtel এর ৯৯৮ টাকার প্ল্যান

এয়ারটেলের ৯৯৮ টাকার প্ল্যানে উপরের সমস্ত সুবিধা উপলব্ধ। অর্থাৎ এখানেও আনলিমিটেড কল, ১০৫ জিবি ডেটা, এসএমএস সুবিধা পাওয়া যাবে। তবে অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে দেওয়া হবে ৪০এমবিপিএস স্পিডের ফাইবার ইন্টারনেট কানেকশন ও ল্যান্ডলাইন কানেকশন। এখানেও উপরের সমস্ত ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন উপভোগ করা যাবে।

সঙ্গে থাকুন ➥